1. admin@mathbariasamachar.com : admin :
শিরোনাম :
মঠবাড়িয়ায় ছয় ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা মঠবাড়িয়ায় কুচক্রী মহলের ইন্ধনে মসজিদ ঘর ভেঙ্গে ফেললো সংখ্যালঘুরা মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনী সহিংসতায় নারীসহ আহত -৬ নেতৃত্বের প্রতি আস্থা রেখে প্রার্থীতা প্রত্যাহার করলেন ছগির ঝাকঝমক আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল মঠবাড়িয়ার নট আউট ফুটবল একাডেমি বামনা থানা অফিসার ইনচার্জের সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সব ইউনিয়নে ব্যাতিক্রমী মহড়া জীবন-জীবিকার বাজেটে প্রত্যাশা ও প্রাপ্তি মঠবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাত গ্রেপ্তার – ২ মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় -২ নারী সহ আহত -৩ মঠবাড়িয়ায় সংখ্যালগুদের জমি মসজিদের নামে দখলের পায়তারা”সম্প্রদায়িক দাঙ্গার আশঙ্কা

মঠবাড়িয়ায় গ্রাহকদের কোটি টাকা নিয়ে এনজিও লাপাত্তা”থানায় মামলা গ্রেফতার – ৩”

  • প্রকাশনা : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৯২ বার

মঠবাড়িয়া  প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় সানলাইফ উন্নয়ন সংস্থা নামে একটি বে-সরকারি এনজিও গ্রাহকের কোটি টাকা আত্মসাৎ মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ওই এনজিওর গ্রাহক নাছরিন বেগম বাদি হয়ে গত সোমবার রাতে সানলাইফ উন্নয়ন সংস্থা‘র ব্যবস্থাপনা পরিচালক সিদ্দিকুর রহমানকে প্রধান আসামী করে ৫ জন নামিয় ও অজ্ঞাত ৪ জনসহ ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এ মামলার এজাহার নামিয় আসামী রোজি পারভীন (৪০) তার ছেলে আজিমুজ্জামান (২২) ও নাজমা বেগম (৫০)নামে তিনজনকে মঙ্গলবার রাতে উপজেলার তুষখালী থেকে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে বুধবার দুপুরে আদালতে হাজির করলে আদালত আজিমুজ্জামানের ১ দিনের রিমান্ড মঞ্জুর করে বাকি আসামিদের জেল হাজতে পাঠানোর নিদের্শ দেন। গ্রেফতারকৃত রোজি পারভীন ও আজিমুজ্জামান উপজেলার তুষখালী গ্রামের রুস্তুম বেপারীর স্ত্রী ও ছেলে এবং নাজমা বেগম একই এলাকার মৃত্যু: বাবুল বেপারীর স্ত্রী। মামলা সুত্রে জানাগেছে, উপজেলার ধানীসাফা ইউনিয়নের আমরবুনিয়া গ্রামে জনৈক লিটন তালুকদারের বাড়ি ভাড়া নিয়ে সানলাইফ উন্নয়ন সংস্থা‘র অফিস খুলে সংস্থা‘র ব্যবস্থাপনা পরিচালক সিদ্দিকুর রহমান। তাদের ওই এলাকায় এ অফিস ছাড়াও তুষখালীসহ বিভিন্ন এলাকায় সকলের জন্য কল্যান (এস জে কে) অফিস খুলে ১০ বছর মেয়াদী ডিপিএস, সঞ্চয়, দ্বিগুণ মুনফাসহ লোভনীয় প্রতিশ্রæতি দিয়ে শত শত গ্রাহকদের কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নেয়। এ মামলায় ৪৫জন স্বাক্ষী ওই এনজিওর গ্রাহক এর কাছ থেকে ৫০লাখ ৫০ হাজার ৯শত টাকা আত্মসাৎ করে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো.মাসুদুজ্জামান জানান, এ প্রতারনা মামলার ৩ আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্্েরট আল-ফয়সাল এর আদালতে হাজির করলে আদালত ১জনের ১দিনের রিমান্ড মঞ্জুর কওে বাকি আসামিদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। তিনি আরও জানান, এ মামলার অন্য আসামী দেও গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।
উল্লেখ্য, সম্প্রতি ওই এনজিও অফিস ছেড়ে রাতের অন্ধকারে পালিয়ে গেলে গ্রাহকদের মধ্যে ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়। গ্রাহকের ওই টাকা ফেরৎ পাবার দাবিতে সোমবার ২৫ আগস্ট তুষখালী-বড়মাছুয়া সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সহ¯্রাধিক গ্রাহক।

Facebook

আজকের বাংলা তারিখ

  • আজ সোমবার, ২১শে জুন, ২০২১ ইং
  • ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল)
  • ১০ই জ্বিলকদ, ১৪৪২ হিজরী

Please Share

More News Of This Category
© All rights reserved © 2017 mathbaria samacher
আইটি সাপোর্ট web Disgine it