1. admin@mathbariasamachar.com : admin :
শিরোনাম :
মঠবাড়িয়ায় উপজেলা আওয়ামীলীগ স্থায়ী দলীয় অফিস উদ্বোধন মঠবাড়িয়ায় গণমাধ্যম সপ্তাহের আলোচনা ও ইফতার পার্টি মঠবাড়িয়ায় মফস্বল সাংবাদিক ফোরামের আয়োজনে আলোচনা ও ইফতার পার্টি বরিশালে পুলিশকে ‘ম্যানেজ’ করে চলে স্পিডবোট মঠবাড়িয়ায় বিদেশ নেওয়ার প্রতারণা করে টাকা নিয়ে আত্মসাৎ ফ্রেন্ডস একতা যুব সংগঠন এর প্রবাসী পরিষদ শাখা সাধারণ সম্পাদক শাহীন খাঁনের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠান। মঠবাড়িয়ায় দূর্বৃত্তের দেয়া চেতনা নাশকে ৬ জন অচেতন পিরোজপুর প্রেস ক্লাবের আয়োজনে বিশ্ব গণমাধ্যম দিবস পালন মঠবাড়িয়ায় কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামীদের স্বজনরা ভূক্তভোগি বিরুদ্ধে মিথ্যা ভিডিও ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন

মঠবাড়িয়ায় কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামীদের স্বজনরা ভূক্তভোগি বিরুদ্ধে মিথ্যা ভিডিও ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশনা : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৩২ বার

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় সংঘবদ্ধ বখাটে কর্তৃক এক স্কুল ছাত্রীকে ধর্ষণ ঘটনায় অভিযুক্ত আসামীদের স্বজনরা মিলে ভূক্তভোগি কলেজ ছাত্রীকে আটকে ভয়ভীতি দেখিয়ে প্রতিষ্ঠান প্রধানের বিরুদ্ধে মিথ্যা স্বীকারোক্তি মূলক একটি ভিডিও ধারন কওে সামাজিক মাধ্যমে ছড়িয়ে অপ প্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকা বাসি।
আজ মঙ্গলবার স্থানীয় মিরুখালী স্কুল এন্ড কলেজের এর উদ্যোগে ইউনিয়ন বাজারের প্রধান সড়কে ঘন্টা ব্যাপী মানববন্ধনে শিক্ষক-শিক্ষার্থী সহ সহ শতাধিক এলাকাসি অংশ নেন। স্থানীয় দাউদ খালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান খান এর সভাপতিতে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, অধ্যক্ষ আলমগীর হোসেন খান, মাদ্রাসা সুপার এবি এম রুহুল আমীন, আওয়ামীলীগ নেতা মো. ইলিয়াস মিয়া, মজিবরর হমান, যুবলীগ নেতা লাভলু তালুকদার ,প্রধান শিক্ষক কামাল হোসেন, শিক্ষক আবদুর রব, সাকিল আহম্মেদ, সমাজ সেবক গোলাম মোস্তফা, শিক্ষক পারভেজ তালুকদার ও ছাত্রলীগ নেতা শাহীন তালুকদার প্রমূখ । উল্লেখ্য ২০১৮ সালে মিরুখালী স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীপড়–য়া এক ছাত্রীকে সাইফুল ইসলাম নামে এক বখাটের নেতৃত্বে চার যুবক মিলে মেয়েটিকে পথ থেকে তুলে নিয়ে পরিত্যাক্ত একটি ঘওে আটকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় বিচার দাবিতে নির্যাতিত মেয়েটির মা বাদি হয়ে অভিযুক্ত চার ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আসামীরা বর্তমানে কারাগারে আছে। এ ধর্ষণ ঘটনার প্রতিবাদে কলেজ অধ্যক্ষের নেতৃত্বে প্রতিষ্ঠানের শিক্ষ- শিক্ষার্থী ও এলাকা বাসি নানা প্রতিবাদ কর্মসূচি পালন করে। এতে অভিযুক্ত আসামীদেও পরিবার ও স্বজনরা কলেজ অধ্যক্ষকে হেনস্থা করতে সম্প্রতি নির্যাতিত মেয়েটিকে দ্বিতীয় দফায় তুলেনিয়ে আটকে মেয়েটির ওপর শারিরীক নির্যাতন ও ভয় ভীতি দেখিয়ে কলেজ অথ্যক্ষের বিরুদ্ধে আপত্তিকর বানোয়াট স্বীকারোক্তি ধারনকরে। পরে ওই ভিডিও আসামীদের স্বজনরা সামাজিক যোগযোগ মাধ্যমে আপলোলোড কওে অপ প্রচার চালায়। এ ঘটনায় নির্যাতিত শিক্ষার্থীর মা মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ বিষয়টি একটি সাধারণ ডায়রি করেন।

Facebook

আজকের বাংলা তারিখ

  • আজ শুক্রবার, ৭ই মে, ২০২১ ইং
  • ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
  • ২৪শে রমজান, ১৪৪২ হিজরী

Please Share

More News Of This Category
© All rights reserved © 2017 mathbaria samacher
আইটি সাপোর্ট web Disgine it