সম্পাদকীয়

ঝাকঝমক আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল মঠবাড়িয়ার নট আউট ফুটবল একাডেমি

  প্রতিনিধি ১২ জুন ২০২১ , ৭:৪০:২৩ প্রিন্ট সংস্করণ

রুম্মান হাওলাদারঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার একমাত্র ক্রীড়া প্রতিষ্ঠান ‘নট আউট ফুটবল একাডেমি’-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।“তৈরি হবে ফুটবলার, এগিয়ে যাবে দেশ” এ স্লোগান নিয়ে ২০১৯ সালে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। খেলাধুলার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি সমাজের উঠতি বয়সী ছেলে-মেয়েদেরকে কিশোর গ্যাং,মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও নানা ধরনে কিশোর অপরাধের হাত থেকে রক্ষা করাসহ বিভিন্ন সামাজ কল্যানমূলক কাজে অবদান রেখে চলছে এ প্রতিষ্ঠানটি।
শনিবার (১২ জুন) নানা আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি তাদের প্রতিষ্ঠাবার্ষিকীর দিনটি স্মরণীয় করে রাখেন। দিনের শুরুতে সকাল ৮ টায় পৌর শহরের ৭ নং ওয়ার্ড, মিরুখালী রোড সংলগ্ন নিজ কার্যালয় জাতীয় ও নট আউট ফুটবল একাডেমির পতাকা উত্তোলন, ১১ টায় আলোচনা সভা, দুপুর ১২ টায় দোয়া মাহফিল, বিকেল ৩ টায় কেক কাটা ও বিকেল ৪ টায় শহীদ মোস্তফা খেলার মাঠে এক প্রীতি ফুটবল ম্যাচ আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।
নট আউট ফুটবল একাডেমির সিনিয়র সহ-সভাপতি আমির মল্লিক এর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ,ভাইস-চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত,উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি সিদ্দিকুর রহমান সিদাম, পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও নট আউট সমাজকল্যাণ ক্লাবের সহ-সভাপতি মতিউর রহমান মিলন, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান সোহেল, যুবলীগ নেতা আসাদ শফিক, উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক বনি-আমিন (সুমন), নট আউট ফুটবল একাডেমি সাধারণ সম্পাদক শ্রী বিপুল মালাকার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন নট আউট একাডেমির সদ্য প্রশিক্ষণপ্রাপ্ত সিনিয়র জুনিয়র খেলোয়াড়বৃন্দ।
পরে একাডেমির সদ্য প্রশিক্ষণপ্রাপ্ত খেলোয়াড়দের নিয়ে আয়োজন করা বিকেল চারটার প্রীতি ম্যাচে জুনিয়রদের মধ্যে শাপলা দল ও সিনিয়রদের মধ্যে সবুজ দল নিজ নিজ খেলায় জয় লাভ করেন।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ