সম্পাদকীয়

মঠবাড়িয়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

  প্রতিনিধি ১২ জুলাই ২০২১ , ৫:২৪:০৯ প্রিন্ট সংস্করণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আল আমিন ওরফে আকাশ (৩৪) নামের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে।সোমবার (১২জুলাই) সন্ধ্যার দিকে উপজেলার হোতখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আল আমিন ওরফে আকাশ হোতখালী গ্রামের বাবুল সরদারের ছেলে।

থানা সূত্রে জানাগেছে, সোমবার সন্ধ্যায় মঠবাড়িয়া থানার এএসআই আশরাফুল ইসলাম ও এএসআই মাহাবুব আলম এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হোতখালী গ্রামের একটি দোকানের সামনে থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি আল আমিন ওরফে আকাশকে গ্রেফতার করা হয়।

মঠবাড়িয়া থানার এএসআই আশরাফুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আল আমিনের নামে ভান্ডারিয়া থানায় একটি হত্যা (জিআর ২১২/০৯) মামলায় ২০১৮ সালে পিরোজপুর অতিরিক্ত দায়রা জজ আদালতে যাবজ্জীবন সাজা ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরো ৬ মাসের সাজা প্রদান করা হয়। এছাড়া আল আমিনের নামে শরনখোলা থানায় একটি ডাকাতি (জিআর ১০০/১৭) মামলা রয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আল আমিন ওরফে আকাশ দীর্ঘদিন পলাতক থাকায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তা‌কে অাদাল‌তে সোপর্দ করা হ‌বে ।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ