সারাদেশ

আমার বাসা ঘেরাও করার প্রয়োজন নাই, আমি নিজেই থানায় চলে যাবো

  প্রতিনিধি ২১ আগস্ট ২০২১ , ৭:৫১:২৮ প্রিন্ট সংস্করণ

স্টাফ রিপোর্টারঃ বরিশাল সিটি কপোরেশনের সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, জনগন কোন অপরাধ করেনি। শহরের ময়লা আবর্জনা পরিস্কার না করলে জনগন দূর্ভোগে পড়বে। তাই প্রশাসনের কাছে অনুরোধ যাতে তাদের কাজে বাঁধা দেওয়া না হয়। পরিচ্ছন্নতা কর্মীরা জানিয়েছে তারা গ্রেপ্তারের ভয়ে নিজের বাসায় আসতে পারছেনা। আমি তাদেরকে বাসায় এসে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানাচ্ছি।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নগরের কালিবাড়ি রোডের মেয়রের বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, বরিশাল সিটি কপোরেশনের মেয়রের দায়িত্ব পাওয়ার পর থেকে কোন অনুদান তিনি পচ্ছেননা। তার পরও তিনি সিটি কপোরেশনের উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। বুধবার যেটা হয়েছে সেটা হওয়ারই কথা ছিল। কারন আমি আরো এক বছর আগে থেকে এই ষড়যন্ত্রের কথা বলে আসছি। তবে আমি ও আমার নেতাকর্মীরা যদি এই ঘটনার সাথে জড়িত থাকি তবে আমি আমার দায়িত্ব থেকে সড়ে যাবো। আওয়ামী লীগের কোন ক্ষতি আমি চাইনা।

তিনি বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের পুরো সিসি টিভি ফুটেজ প্রকাশ করা হোক এটাও আমাদের দাবি। এতে যদি আমার ও আমার দলের নেতাকর্মীদের অপরাধ হয় তাহলে বিচার হবে। পাশাপাশি আমি এই ঘটনার সুষ্ঠ তদন্ত, ও বিচার বিভাগীয় তদন্তের দাবি করছি।

দুই মামলায় প্রধান আসামী ও গ্রেপ্তারের বিষয়ে তিনি বলেন, গ্রেপ্তারের বিষয়টি আইন ও উপর থেকে নির্ধারন হয়ে আছে। তবে আমাকে গ্রেপ্তার করতে হলে আমার বাসা ঘেরাও করার প্রয়োজন নাই। আমি নিজেই থানায় চলে যাবো। এসময় তিনি বিসিসি’র পরিচ্ছন্নতাকর্মীদের কাজে ফিরে যাওয়ার আহবান জানান।

সংবাদ সম্মেলনে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস সহ দলের অন্যনা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ