সারাদেশ

বরিশালের মেয়র ও নেতাকর্মীরের মামলা প্রত্যাহারের দাবিতে উজিরপুর আওয়ামী লীগের বিক্ষোভ

  প্রতিনিধি ২১ আগস্ট ২০২১ , ৩:১৯:০৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিনিধিঃ বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে লক্ষ্য করে ইউএনও’র নির্দেশে গুলিবর্ষণ ও নেতাকর্মীদের ওপর ষড়যন্ত্রমূলকভাবে হামলা বলে দাবি করে, মামলার প্রতিবাদে উজিরপুর উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সকাল ১০ টায় উজিরপুর-সাতলা মহাসড়কের পৌরসভার টেম্পু স্ট্যান্ডে এ কর্মসূটি পালন করা হয়।

উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌসভার টেম্পুষ্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেনর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সম্পাদক এ্যাড. সালাউদ্দিন শিপু, ইউপি চেয়ারম্যান খালেক রাঢ়ী, এ্যাড. শহীদুল ইসলাম মৃধা, যুবলীগের সাধারণ সম্পাদক প্যানেল মেয়র হেমায়েত উদ্দিন, শ্রমিকলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন খান, ছাত্রলীগের সভাপতি অসীম ঘরামী, মহিলা আওয়ামীলীগের নেত্রী বিউটি খানম, মোর্শেদা পারভীন, অধ্যাপিকা নাসিমা খানম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন ৯ ইউপির চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন সহোযোগি সংগঠনের সকল নেতৃবৃন্দ। এসময় বক্তারা অভিযুক্ত সদর উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানকে বিএনপি-জামায়াতের এজেন্ট আখ্যা দিয়ে প্রধানমন্ত্রীর কাছে ইউএনও’র দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। একইসাথে গ্রেফতারকৃত আওয়ামী লীগের নেতাকর্মীদের মুক্তিসহ দায়ের করা মিথ্যে মামলা প্রত্যাহারের দাবি করেন। অন্যথায় গোটা দক্ষিণাঞ্চল অচল করে দেওয়ার হুমকি প্রদর্শন করা হয়।’

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ