ঢাকা

২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের প্রতি ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

  প্রতিনিধি ২১ আগস্ট ২০২১ , ৯:২০:০৯ প্রিন্ট সংস্করণ

অনলাইন সমাচার ডেস্কঃ ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে দলটির ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগ।

শনিবার সকালে ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে ২১ আগস্টে নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জানান সংগঠনের নেতাকর্মীরা। পুষ্পস্তবক অর্পণের পর তারা কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

এ সময় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

২০০৪ সালে আওয়ামী লীগের সেই সমাবেশস্থলে শ্রদ্ধা জানানোর জন্য আজ বেদি তৈরি করা হয়। সকাল থেকেই নেতাকর্মীরা সেখানে এসে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে থাকেন। এছাড়া সেখানে বড় পর্দার ব্যবস্থা করা হয়। আলোচনা সভায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দলের নেতাদের বক্তব্য পর্দায় সরাসরি প্রচার করা হয়।

১৭ বছর আগে এই দিনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনার সমাবেশে গ্রেনেড হামলা চালানো হয়। হামলায় নিহত হন আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক আইভি রহমানসহ ২৪ জন। আহত হন শেখ হাসিনা সহ পাঁচ শতাধিক নেতাকর্মী। সাংবাদিকেরাও আহত হন

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ