সারাদেশ

বরিশালের বিতর্কিত সেই ইউএনও ও ওসি নুরুল ইসলামের বিরুদ্ধে মামলা

  প্রতিনিধি ২২ আগস্ট ২০২১ , ৮:১৫:৫০ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিনিধিঃ বরিশাল সদর উপজেলায় আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমানের বিরুদ্ধে পৃথক দুটি মামলার আবেদন করা হয়েছে। জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও বিসিসি’র প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকন ও সিটি কর্পোরেশনের রাজস্ব কর্মকর্তা বাবুল হালদার বাদী হয়ে আজ রবিবার বেলায় সাড়ে ১০টার দিকে বরিশালের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে পৃথক মামলা দুটি দায়ের করেন।

মামলার আইনজীবী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস জানান, কোতয়ালী মডেল থানায় মামলাটি দায়ের করতে গেলে সেখানে মামলা গ্রহণ করেনি পুলিশ। বিজ্ঞ আদালত মামলা দুটি নালিশী হিসেবে গ্রহণ করেছেন।

 

বিসিসি’র প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকনের দায়েরকৃত মামলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান ও কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম, এএসআই শাহজাহান মল্লিকসহ ৪জন নামধারী ও অজ্ঞাত ৪০-৫০জনকে আসামী করা হয়েছে।

এছাড়া সিটি কর্পোরেশনের রাজস্ব কর্মকর্তা বাবুল হালদারের দায়েরকৃত মামলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান, তার ৫ দেহরক্ষীসহ অজ্ঞাত ৪০-৫০জনকে আসামী করা হয়েছে।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ