সারাদেশ

১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার নেপথ্যে ছিল জিয়াউর রহমান – তোফায়েল আহমেদ

  প্রতিনিধি ২২ আগস্ট ২০২১ , ৪:২২:২৪ প্রিন্ট সংস্করণ

ভোলা জেলা সংবাদদাতাঃ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার নেপথ্যে ছিল জিয়াউর রহমান। আর ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যাচেষ্টার নেপথ্যে ছিল তারই পুত্র তাকের রহমান। জিয়াউর রহমান পরিবার বারবার আগস্টকেই বেছে নিয়েছেন বঙ্গবন্ধু পরিবারকে শেষ করে দেওয়ার জন্য।

শনিবার (২১ আগস্ট) দুপুরে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে ভোলা জেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর সাবেক রাজনৈতিক সচিব আরো বলেন, আন্তর্জাতিক ও দেশীয় স্বাধীনতাবিরোধীরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে। পৃথিবীর বুকে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর বঙ্গবন্ধু সারা বিশ্বের একজন আন্তর্জাতিক নেতা হিসেবে সম্মানিত হয়েছিলেন। সেই বাংলার মাটিতে খুনি মোশতাক, রশিদ, ডালিম এবং আন্তর্জাতিক ভাবে যারা মুক্তিযুদ্ধে পরাজিত শত্রু বঙ্গবন্ধুকে হত্যা করেছে।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহমুদের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মোমিন টুলু, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য হামিদুল হক বাহালুল মোল্লা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আশরাফ হোসেন লাভু, অ্যাডভোকেট জুলফিকার আহমেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমূখ। এসময় জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ