বরিশাল

ভান্ডারিয়ায় আবাসিক বিদ্যুৎ প্রকৌশলীর বিদায় সংবর্ধণা ও বরণ অনুষ্ঠান 

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২১ , ১১:০৩:২৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় উপজেলা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলীর বিদায় সংবর্ধণা এবং নবাগত প্রকৌশলীর বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে প্রকৌশলীর কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝালকাঠীর বিদ্যুৎ বিক্রয় ও বিপনন কোম্পানী’র নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিম।

নবাগত ভান্ডারিয়া উপজেলা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী আ. সালাম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অবসর জনিত কারনে বিদায়ী প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন খান, জাতীয় পার্টি-জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, কাঠালিয়া বিদ্যুৎ বিক্রয় বিপনন’র আবাসিক প্রকৌশলী দিপক কুমার মিস্ত্রি, ঝালকাঠীর আবাসিক প্রকৌশলী মো. লুৎফর রহমান, নলছিটির আবাসিক প্রকৌশলী মো. ফিরোজ সর্নামত, ভান্ডারিয়া উপ-সহকারী প্রকৌশলী মো. এনায়েত হোসেন, মো.জাকির হোসেন এসবিএ, মো.শাখাওয়াত হোসেন এসবিএ ও মো. বাইজিদ লাইনম্যান ।

এসময় প্রধান অতিথি বলেন, আপনারা সবাই নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করলেই আমাদের বেতন পাব আর তা দিয়ে সংসার চালাতে পারব। তাই সবাই সঠিক সময়ে বিদ্যুৎ বিল পরিশোধ করার জন্য সকলকে অনুরোধ জানান।

পরে বিদায়ী প্রকৌশলীকে পৃথক ভাবে ভান্ডারিয়া উপজেলা বিদ্যুৎ বিভাগ ও ঝালকাঠী বিদ্যুৎ বিভাগ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং নবাগত প্রকৌশলীকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করেণ প্রধান অতিথি।

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ