স্টাফ রিপোটার : পিরোজপুরে জেলা পরিষদের উদ্যোগে করোনার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, অক্সিজেন সিলিন্ডার বিতরণ ও প্রকল্পের আবেদন ফরম হস্তান্তর উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে মঠবাড়িয়া ও নাজিরপুর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার। এছাড়াও বক্তব্য রাখেন মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সহ-সভাপতি আরিফ উল হক, ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু জমাদ্দার, মঠবাড়িয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড. নাসরিন জাহান, নাজিরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহারিয়ার ফেরদৌস রুনা, ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, মঠবাড়িয়া উপজেলার চেয়ারম্যানদের পক্ষে হলতা গুলিশাখালী ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো সহ নাজিরপুর ও মঠবাড়িয়া উপজেলার সকল ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু।
এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আর্দশকে বুকে ধারন করে ডিজিটাল বাংলাদেশের কারিগর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে দেশ গঠনে কাজ কর যেতে চাই।
মতবিনিময় সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু ও সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ও তার পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়

Print Friendly, PDF & Email

ব্রেকিং নিউজ