বরিশাল

মঠবায়িায় বিয়ের একদিন পর আত্মহত্যা”প্রেমিকের বিরুদ্ধে মামলা

                         মঠবাড়িয়া সমাচার ১০ অক্টোবর ২০২১ , ৪:৫৮:৩২ প্রিন্ট সংস্করণ

               

নিজস্ব প্রতিনিধিঃ মঠবাড়িয়ায় বিয়ের একদিন পরে সুমাইয়া আকতার (১৮) নামের এক মাাদ্রসা ছাত্রী চালের পোকা নিধন ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন।

এ ঘটনার একদিন পর শনিবার রাতে ওই মাদ্রাসা ছাত্রীর বাবা ছেকান্দার গাজী বাদি হয়ে প্রেমিক মো. মিজান হাওলাদারকে আসামি করে থানায় একটি আত্মহত্যার প্ররোচনায় মামলা দায়ের করেছেন।

প্রেমিক কর্তৃক প্রতারণার শিকার ও নিজের সিদ্ধান্তের বাইরে বিয়ের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের।

থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, পার্শবর্তী এলাকার ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক মিজানের সাথে মোবাইল ফোনে মাদ্রাসা ছাত্রী সুমাইয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর কিছুদিন পরে স্বজনরা সুমাইয়াকে অন্যত্র বিয়ে দিয়ে দেন। বিয়ের কিছুদিন পরে প্রেমিক মিজান বিবাহের প্রতিশ্রæতি দিয়ে শশুর বাড়ি থেকে স্বামীকে তালাক দিয়ে ফিরিয়ে নিয়ে আসেন। পরে গত দুই বছর ধরে বিয়ে না করে ওই মাদ্রসা ছাত্রীর সাথে বিভিন্ন ভাবে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। এতে ওই মাদ্রাসা ছাত্রী কয়েকদফা অন্ত:সত্ত¡া হয়।

পরে সুমাইয়ার পরিবার একাধিকবার প্রেমিক মিজানের সাথে বিবাহর জন্য চাপ সৃষ্টি করলে মিজান তা প্রত্যাখ্যান করে। সর্ব শেষ গত শুক্রবার পারিবারিক সিদ্ধান্তে দিত্বীয়বারের মত পার্শবর্তী গুলিশাখালী দূর্গাপুর গ্রামের এক ছেলের সঙ্গে তার বিয়ের কাবিন করা হয়।

বিয়ের চূড়ান্ত আনুষ্ঠানিকতার জন্যে রবিবার বরপক্ষের সুমাইয়ার বাড়িতে আসার কথা ছিল। তার একদিন আগেই পরিবারের লোকজনের অগোচরে চালের পোকা নিধনের ট্যাবলেট খেয়ে সে আত্মহত্যা করে।

সুমাইয়ার বাবা ছেকান্দার গাজী জানান, মেয়ে সুমাইয়ার বিয়ে ঠিক হলে শুক্রবার রাতে একাধিকবার মোবাইল ফোনে প্রেমিক মিজানের সাথে বিয়ের জন্য অনুরোধ জানায়। কিন্ত মিজান আমার মেয়েকে বিয়েতে অস্বিকার করে।

সুমাইয়া নানা রকম প্রতারণার শিকার হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মুহা. নৃরুল ইসলাম বাদল জানান, মেয়েটি আত্মহত্যা করেছে নিশ্চিত হওয়ার পর প্রথমে থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। পরে মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে মামলা নেওয়া হয়েছে। বিয়ে সংক্রান্ত বা অন্য কোনো বিষয় কিনা তা তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

আরও খবর: পিরোজপুর

                                   

মঠবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধা ও ইউ‌পি সদস্যকে ঘর তুলতে বাঁধাদান ও হয়রানির অভিযোগ।

                             
                                   

মুন্সিগঞ্জে স্কুলছাত্রী অপহরণকালে মঠবাড়ীয়ার নারী আটক

                             
                                   

মঠবাড়িয়ায় সু‌বিধা ব‌ঞ্চিত শিশুদের জন্য ফল উৎসব

                             
                                   

অনিবন্ধিত হাসপাতালে পরিদর্শনে গিয়ে সিভিল সার্জনের ভূরিভোজ

                             
                                   

আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে সিলেটে খাদ্য ও বস্ত্র বিতরণ!

                             
                                   

ভান্ডারিয়ায় ১২ পিচ ইয়াবা সহ গ্রেফতার -১

                             
ব্রেকিং নিউজ