বরিশাল

পিরোজপুরে মঠবাড়ীয়া ইউএনও’র মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি

                         মঠবাড়িয়া সমাচার ১৭ অক্টোবর ২০২১ , ২:৩০:০৭ প্রিন্ট সংস্করণ

               

স্টাফ রিপোর্টারঃ  সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট স্মারকলিপি পাঠিয়েছে। বাংলাদেশ মমফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ’র ডাকে রোববার সারাদেশের জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্মারকলিপি পাঠানো হয়।

এদিকে বিএমএসএফ’র মঠবাড়ীয়া উপজেলা সভাপতির হারুন অর রশিদ এর নেতৃত্বে মঠবাড়ীয়া উপজেলা নির্বাহি অফিসার পক্ষে প্রশাসনিক কর্মকর্তার মাহবুবুল আলমের কাছে স্মারকলিপি জমা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সহ-সভাপতি ও উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোস্তফা কামাল বুলেট, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ মিরাজ হোসেন ও সদস্য মোঃ ফেরদৌস প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্মারকলিপি প্রদান শেষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের মঠবাড়ীয়া উপজেলা সভাপতি হারুন অর রশিদ সংক্ষিপ্ত এক বক্তব্যে বলেন, সাংবাদিকদের অধিকার, দাবী এবং মর্যাদা রক্ষার আন্দোলনে বিএমএসএফ কাজ আসছে। সাংবাদিকরা প্রতিনিয়ত নানামুখী সমস্যায় পড়ছেই। তাই পেশাটির সাথে সংশ্লিষ্ট সাংবাদিকদের জন্য সুরক্ষা আইনটি খুবই জরুরী। তারই ধারাবাহিতায় আইনটি প্রনয়নের দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে সারাদেশ থেকে স্মারকলিপি পাঠানো হয়েছে। আমরা আশা করছি তিনি (প্রধানমন্ত্রী) সাংবাদিক সুরক্ষা আইনটি প্রণয়নে উদ্যোগী হবেন। তিনি আরো বলেন, সাংবাদিক সুরক্ষা আইনটি প্রণয়ন করা হলে সারাদেশের সাংবাদিকদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ‘মাদার অব মিডিয়া’ উপাধিতে ভুষিত করা হবে।

দেশের বিভিন্ন জেলা ও উপজেলাসমূহের বিএমএসএফ এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে স্মারকলিপি পাঠানো হয়। এই দাবিতে বিএমএসএফ’র পক্ষ থেকে আন্দোলন অব্যাহত রাখারও ঘোষণা দেয় সংগঠনটির নেতৃবৃন্দ

Print Friendly, PDF & Email

আরও খবর

Sponsered content

আরও খবর: পিরোজপুর

                                   

অভাবে পড়ে সন্তান বিক্রি, টাকা নিয়ে পালাল দুই প্রতারক

                             
                                   

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সৌদিপ্রবাসী নিহত

                             
                                   

মঠবাড়িয়ায় গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার -১

                             
                                   

মঠবাড়িয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার -১

                             
                                   

বুকাবুনিয়ায় উৎসর্গ ফাউন্ডেশনের উদ্যোগে ট্রমা আইএমটি এন্ড ম্যাটসেরব ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

                             
                                   

মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী পরিবার উপরে হামলা ” মা-ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে জখম

                             
ব্রেকিং নিউজ