বাংলাদেশ

লক্ষ্মীপুরে পুকুরে বিষ ঢেলে ৩ লক্ষ টাকা ক্ষতি

                         মঠবাড়িয়া সমাচার ২৩ অক্টোবর ২০২১ , ৪:৪২:৩৮ প্রিন্ট সংস্করণ

               

সোহেল লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ৪নং চররুহিতা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নতুন বেড়ী সড়ক বাঙ্গাপোল এর মধ্যে ও মধুর দোকানের পাশে মো: আব্দুর রহিম(৫৪) পিতা – মৃত আলী আহাম্মদ এর পুকুরে রাতের আধাঁরে বিষ প্রয়োগ করে এতে ৩, তিন লক্ষাধীক টাকার মাছ নিধন করার অভিযোগ ।

 ঘটনাটি ঘটেছে রোজ মঙ্গলবার (১২অক্টোবর) দিবাগত রাতে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের মো: আব্দুর রহিমের মাছের ফিসারীতে।

স্থানীয়, মো: আজাদ,নাছির , রুবেল , তাজল ইসলাম , মধু শাহাজান , সবুজ, কহিনুর ও রুনু বলেন এলাকায়

মনির ও জুয়েল এর বিরুদ্ধে এলাকাতে অসংখ্য মাছ,গরু,ছাগল,ধান সুপারি চুরির অভিযোগে রয়েছে ।

 মনির ও জুয়েলের একাধিক চুরি ডাকাতির সালিশ দরবার হয়েছে। এলাকা বাসী আরো বলেন মনির-জুয়েল অনেকবার চুরির অভিযোগে জেল খেটে এসেছে।

এলাকা বাসী আরো বলেন এরাই রাতের আঁধারে বিষ প্রয়োগ করে প্রায় ৩, লক্ষ টাকা মাছ নিধন করে তাদের ক্ষতি করেছে। আমরা প্রশাসনের কাছে একটাই দাবি যে গরীব অসহায় আব্দুর রহিমের মাছের সুষ্ঠু বিচার যেনো পায় ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ৩, টার দিকে পুকুরে গিয়ে তারা দেখেন মাছ মরে ভেসে উঠছে। প্রথম অবস্থায় বুঝতে পারেননি যে তাদের পুকুরে বিষ প্রয়োগ করা হয়েছে কি না। পরে পানিতে ভেসে উঠা মরা মাছ দেখে আর বুঝতে বাকী নেই যে, বিষ প্রয়োগ করা হয়ছে। তাদের দাবী,

(১) মো:মনির(৪৮) পিতা-মৃত তাজল ইসলাম(থোকা) (২) জুয়েল(২৫) (৩) মনোয়ারা বেগম (৪৫) সহ ৫/৮ জন দূর্বৃত্তরা শত্রুতা করে তাদের পুকুরে রাতের আঁধারে বিষ প্রয়োগ করে প্রায় ৩, লক্ষ টাকা মাছ নিধন করে তাদের ক্ষতি করেছে।

মনির-জুয়েল-মনোয়ারা-ফাতেমা, এই বিষয়ে অভিযুক্তদের বক্তব্য জানতে যোগাযোগ করলো তাদের কে একাধিক বার খোঁজ করে পাওয়া যায়নি

লক্ষ্মীপুর সদর মড়েল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন তিনি এক কথায় বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ