বরিশাল

পাথরঘাটায় বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে দুই ছাত্রী নিখোঁজ

                         মঠবাড়িয়া সমাচার ২৫ অক্টোবর ২০২১ , ৪:০০:৫৪ প্রিন্ট সংস্করণ

               

মঠবাড়িয়া সমাচার ডেস্কঃ বরগুনার পাথরঘাটায় বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। এ ঘটনায় সোমবার রাত আটটার দিকে পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ দিয়েছে নিখোঁজ শিক্ষার্থীদের অভিভাবকরা। নিখোঁজ শিক্ষার্থীরা হলো পাথরঘাটা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের মোশাররফ হোসেনের মেয়ে সুখি (১২) ও আজাদ খানের মেয়ে আয়শা আক্তার লামিয়া (১২)।

সুখি এর খালা মোসাঃ নুর জাহান জানান সোমবার সন্ধ্যা ছয়টার দিকে এই ০১৩২০৮৬০০৬৭ নাম্বার থেকে তার ফোনে একটি কল আসে। কলটি রিসিভ করলে মেয়েদের কণ্ঠে হ্যালো বলে লাইনটি কেটে দিয়ে মোবাইলটি বন্ধ করে রাখে। তখন অপর প্রান্ত থেকে গাড়ীর শব্দ শুনতে পান বলেও জানান তিনি। পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক তরিকুল ইসলাম রেজা জানান, গত দু’দিন ধরেই এই দুই শিক্ষার্থী স্কুলে আসেনি। তবে বিষয়টি উদ্বেগজনক।

নিখোঁজরা পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা একই এলাকার বাসিন্দা। নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবকদের বরাত দিয়ে পাথরঘাটা পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুবকর সিদ্দিকী মিল্লাত জানান, সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে পাথরঘাটা হল রোড দিয়ে স্কুলের দিকে যায়। স্কুল ছুটির পর বাড়িতে ফিরে না আসায় আয়শা আক্তার লামিয়া ও সুখির খোঁজ করে তাদের অভিভাবকরা। পরবর্তীতে স্কুল গিয়ে খোঁজ নিয়ে জানা যায় আয়শা আক্তার লামিয়া ও সুখি বিদ্যালয়ে আসেনি। তবে স্থানীয় লোকজন তাদেরকে একসাথে স্কুলের দিকে যেতে দেখেছে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান এই বিষয়ে থানায় দুটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি আমলে নিয়ে সাধারণ ডায়রির অন্তর্ভুক্ত করা হয়েছে। গুরুত্বের সাথে অনুসন্ধান করে দেখা হচ্ছে

আরও খবর

Sponsered content

আরও খবর: বরগুনা

                                   

কুয়েত প্রবাসীর বাড়িতে বিয়ের দাবিতে অনশন প্রবাসী নারীর

                             
                                   

বেতাগীতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

                             
                                   

বরগুনায় তিন ইটভাটায় ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা

                             
                                   

পাথরঘাটায় ক্লাস থেকে শিক্ষার্থীদের ধরে নিয়ে এমপির পক্ষে মিছিল

                             
                                   

কলেজছাত্রীকে অপহরণের চেষ্টা, অন্তঃসত্ত্বা চাচিসহ আহত ৪

                             
                                   

বামনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রথম কমান্ডার মজিদ স্যার না ফেরার দেশে চলে গেলেন।

                             
ব্রেকিং নিউজ