বরিশাল

মঠবাড়িয়া যুবককে কুপিয়ে জখম করল সাবেক প্রেমিকা

                         মঠবাড়িয়া সমাচার ৩১ অক্টোবর ২০২১ , ১:৩৩:৩৩ প্রিন্ট সংস্করণ

               

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরে সাগর খলিফা (৩৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে তার সাবেক প্রেমিকা। রবিবার দুপুরে পিরোজপুর পৌর এলাকার ভাইজোড়া দক্ষিণ নামাজপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

সাগর পিরোজপুর মঠবাড়িয়া উপজেলার সাফা ফুলঝুড়ি এলাকার আব্দুল আজিজ খলিফার ছেলে। আহত সাগরকে পিরোজপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, কয়েক বছর আগে পিরোজপুর সদর উপজেলার দক্ষিণ নামাজপুর এলাকার আলী আকবরের মেয়ে নুসরাত ফারিয়ার সাথে সাগর খলিফার পরিচয় হয়। একপর্যায়ে সম্পর্ক প্রেমে গড়ায়। প্রেমের সূত্র ধরে ফারিয়া তার ভাইকে বিদেশ পাঠানোর কথা বলে সাগরের কাছ থেকে কয়েক লাখ টাকা ধার নেয়।

নির্দিষ্ট সময়ে টাকা পরিশোধ না করায় তাদের সম্পর্ক অবনতি হয়। একপর্যায় টাকা নিয়ে মামলা হয়। পরে বিষয়টি মীমাংসা হয়। এরপর নুসরাত আবার সাগরের সাথে যোগাযোগ করতে চাইলে তাতে সাড়া দেয়নি সাগর। এতে ক্ষিপ্ত হয়ে নুসরাত তার আত্মীয়স্বজন নিয়ে সাগরকে কুপিয়ে জখম করে বলে অভিযোগ।

সাগর খলিফা জানায়, নুসরাতের এলাকায় থাকা তাদের নিজেদের জমি দেখে ফিরছিলেন তিনি। এসময় মোটরসাইকেলের গতি রোধ করে নুসরাত তার সহযোগী নিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান মঠবাড়ীয়া সমাচারকে জানান, এরকম একটি খবর শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু সেখানে তাদের কাউকে পাওয়া যায়নি।

আহতদের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ