সারাদেশ

বরিশাল সাংবাদিক কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে”সাংবাদিকদের সহায়তা

                         মঠবাড়িয়া সমাচার ১ নভেম্বর ২০২১ , ১:৫২:০৮ প্রিন্ট সংস্করণ

               

নিজস্ব প্রতিনিধিঃ বরিশাল সাংবাদিক কল্যান পরিষদের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। দিনটি উপলক্ষে আলােচনা সভা, কেক কাটা ও অসুস্থতা জনিত এবং নির্যাতিত সাংবাদিকদের সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (১ নভেম্বর) দুপুরে বরিশাল নগরীর একটি চাইনিজ রেস্টুরেন্টে বরিশাল বিভাগীয় সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি মোহাম্মদ বাদল হাওলাদার এর সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আল মামুন তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের প্রবেশন অফিসার মোহাম্মদ সাজ্জাদ পারভেজ, সংগঠনের প্রধান উপদেষ্টা ও বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম জাকির হােসেন ও দৈনিক যায়যায়দিন পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান আরিফুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক এম. মনির হোসেন। আরও বক্তব্য রাখেন বরিশাল সাংবাদিক কল্যান পরিষদের সহ-সভাপতি এমএম রাজ্জাক পিন্টু, ভোলা সাংবাদিক কল্যান পরিষদের সভাপতি আরিফুর রহমান, সহ-সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার, বরিশাল সাংবাদিক কল্যান পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী জমাদ্দার, মিজানুর রহমান, এম জাফরান হারুন ও টিআই অশ্রু।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সংগঠনের সহ-সভাপতি আসাদুজ্জামান সােহাগ। অনুষ্ঠানে সদ্য নির্যাতিত সাংবাদিক আসাদুজ্জামান সোহাগ ও অসুস্থ নারী সাংবাদিক টি আই অশ্রæ এবং এম জাফরান হারুনকে অর্থ সহায়তা প্রদান করা হয়।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ