বরিশাল

পিরোজপুরে জেলা প্রশাসনের সাথে ইউপি নির্বাচনে প্রার্থীদের মতবিনিময় সভা

                         মঠবাড়িয়া সমাচার ৩ নভেম্বর ২০২১ , ৪:৪৫:১৪ প্রিন্ট সংস্করণ

               

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে ২য় ধাপের ইউিপি নির্বাচন অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য, নিরপেক্ষ করার লক্ষে জেলা প্রশাসনের সাথে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বু

ধবার (৩ নভেম্বর) সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জেলার ৩ উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, সাধারণত সদস্য এবং সংরক্ষিত আসনের প্রার্থীসহ ৪ শতাধিক প্রতিদ্বন্দ্বি প্রার্থী অংশগ্রহণ করেন।

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, বরিশালের বিভাগীয় কমিশনার সাইফুল ইসলাম বাদল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন , বাংলাদেশ পুলিশের বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ আক্তারুজ্জামান, র‌্যাব-৮ এর কমান্ডিং অফিসার জামিল হাসান (অতিরিক্ত ডিঅাইজি) আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন, পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহান্মদ সাইদুর রহমান পিপিএম সেবা।

এ ছাড়া চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের আলতাফ হোসেন, শংকরপাশার মাওলানা নাছির উদ্দিন, শিকদারমল্লিকের মো. শহিদুল ইসলাম, নাজিরপুর উপজেলার শাখারীকাঠি ইউনিয়নের আলতাফ হোসেন হাওলাদার, শ্রীরামকাঠীর সিদ্দিকুর রহমান, দীর্ঘার এডভোকেট দ্বিজদাস হালদার, শাহ আলম আকন ও আশুতোষ, ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়নের সেকান্দার হাওলাদার ও মোয়াজ্জেম হোসেন, সংরক্ষিত মহিলা আসন ইন্দুরকানীর ৭, ৮ ও ৯ এর সেলিনা বেগম এবং পত্তাশীর ৭নং ওয়ার্ডের রফিকুল ইসলাম প্রমুখ।

প্রসংগত, ১১ নভেম্বর ২য় ধাপে পিরোজপুর জেলার তিনটি উপজেলার ৯টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে পিরোজপুর সদর উপজেলার সিকদারমল্লিক, দূর্গাপুর এবং শংকরপাশা ইউনিয়ন, নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী, র্দীঘা ও শাখারীকাঠী ইউনিয়ন এবং ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট, পত্তাশী এবং ইন্দুরকানী সদর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ