বরিশাল

শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে ইন্দুরকানীতে সম্প্রীতি সমাবেশে বক্তারা

                         মঠবাড়িয়া সমাচার ৪ নভেম্বর ২০২১ , ১১:৫৫:৪৩ প্রিন্ট সংস্করণ

               

ইন্দুরকানী প্রতিনিধিঃ শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। শেখ হাসিনা যতদিন রাষ্ট্র ক্ষমতায় থাকবেন ততদিন দেশের মানুষ শান্তিতে থাকবে এবং দেশের আরো অনেক উন্নয়ন হবে। আজ বিকালে ইন্দুরকানীর পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দেশব্যাপী বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে আয়োজিত সম্প্রীতি সমাবেশে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব একেএমএ আউয়াল প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরো বলেন, আগামী ১১ ই নভেম্বর দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন। এ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার ৩ টি ইউনিয়নে নৌকার মনোনয়ন দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তাই শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাড়েরহাট ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী কামরুজ্জামান শাওনকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।
সমাবেশে বিশেষ অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন মহারাজ তার বক্তব্যে বলেন, আমি যতদূর জানি শাওন একজন ভালো ছেলে। এলাকায় তার যথেষ্ট ক্লিন ইমেজ রয়েছে। বিভিন্ন সময়ে এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে সে। করোনাকালীন সময়েও নিজের ব্যক্তিগত উদ্যোগে অসংখ্য পরিবারকে সাহায্য সহযোগিতা করেছেন সে। এলাকার ছোট-বড় সবার মাঝে স্থান করে নিয়েছেন সে। তাই আমি এই ছোট ভাইটার জন্য আপনাদের কাছে একটি করে ভোট প্রার্থনা করছি। আপনারা ওকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে এ এলাকার উন্নয়নের দায়িত্ব আমি নেব।
পাড়েরহাট ইউনিয়ন আ.লীগের সভাপতি বাবু গৌতম রায়ের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক লাভলুর সঞ্চালনায় উক্ত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব একেএমএ আউয়াল, সহ-সভাপতি বাবু দিলীপ সাধু, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কানাইলাল বিশ্বাস, জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো:মহিউদ্দিন মহারাজ, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শহীদুল হক পান্না, উপজেলা আ. লীগের সভাপতি অ্যাডভোকেট মতিউর রহমান, সহ-সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন সেলিম, সহ-সভাপতি অ্যাডভোকেট ননী গোপাল, ইন্দুরকানী সদর ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী মোবারক আলী হাওলাদার, পত্তাশী ইউনিয়ন এর নৌকার মনোনীত প্রার্থী হাওলাদার মোয়াজ্জেম হোসেন,পাড়েরহাট ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মো: শাহিন গাজী, পাড়েরহাট ইউনিয়নে নৌকার মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী কামরুজ্জামান শাওন তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী শাহ আলম বাবুল,বাটাজোর আলিম মাদরাসার অধ্যক্ষ আব্দুল আলিম, এডভোকেট আজাদ তালুকদার, উপজেলা আ. লীগের সদস্য লাভলী আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগির প্রমূখ

আরও খবর

Sponsered content

আরও খবর: পিরোজপুর

                                   

মঠবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধা ও ইউ‌পি সদস্যকে ঘর তুলতে বাঁধাদান ও হয়রানির অভিযোগ।

                             
                                   

মুন্সিগঞ্জে স্কুলছাত্রী অপহরণকালে মঠবাড়ীয়ার নারী আটক

                             
                                   

মঠবাড়িয়ায় সু‌বিধা ব‌ঞ্চিত শিশুদের জন্য ফল উৎসব

                             
                                   

অনিবন্ধিত হাসপাতালে পরিদর্শনে গিয়ে সিভিল সার্জনের ভূরিভোজ

                             
                                   

আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে সিলেটে খাদ্য ও বস্ত্র বিতরণ!

                             
                                   

ভান্ডারিয়ায় ১২ পিচ ইয়াবা সহ গ্রেফতার -১

                             
ব্রেকিং নিউজ