পিরোজপুর

রাসেল গাজী কে মঠবাড়িয়া পৌর ছাত্রদলের ভারপ্রাপ্ত সদস্য সচিব করায় সংবর্ধনা

                         মঠবাড়িয়া সমাচার ২০ নভেম্বর ২০২১ , ১১:১৯:২১ প্রিন্ট সংস্করণ

               

মঠবাড়িয়া প্রতিনিধি: রাসেল গাজী কে মঠবাড়িয়া পৌর ছাত্রদলের ভারপ্রাপ্ত সদস্য সচিব করায় মঠবাড়িয়া উপজেলা ছাত্রদল যুবদল, ও বিএনপি সহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) বিকালে উপজেলা শহরের সমবায় মার্কেটস্থ দলীয় কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পৌর ছাত্রদলের আহবায়ক রুবেল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মঠবাড়িয়া উপজেলা যুবদলের আহবায়ক মাসুম বিল্লাহ এবং প্রধান বক্তা ছিলেন জনাব শফিকুল ইসলাম বাদল সহ সভাপতি মুক্তি যুদ্ধের প্রজন্ম দল ঢাকা মহানগর দক্ষিণ।

এছাড়াও বক্তব্য রাখেন মঠবাড়িয়া উপজেলা বিএনপির সদস্য শামিম আহসান রনী মুন্সি, যুবদলের যুগ্ম আহবায়ক সোহেল রানা, ছাত্রদলের আহবায়ক মামুন মিয়া, সদস্য সচিব হাবিবুর রহমান নিজাম, যুগ্ম আহবায়ক আল মামুন সবুজ, মাহফুজ, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক নোবেল গাজী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সমর্যাদায় দেশে ফিরিয়ে আনতে নিজেদের সর্বাত্মকভাবে আত্মনিয়োগের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সদস্য সচিব রাসেল গাজী। এসময় তিনি আরও বলেন, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা ও গণতন্ত্র পূণরুদ্ধারের আন্দোলনে প্রত্যক্ষভাবে রাজপথে থেকে সকল আন্দোলন ও সংগ্রামকে সফলভাবে বাস্তবায়ন করার আমাদের লক্ষ্য। এজন্য যেকোন পরিস্থিতি মোকাবেলায় সর্বদা প্রস্তুত থাকবো।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ