বরিশাল

মঠবাড়িয়ায় দাফনের ৪৩ দিন পর কবর থেকে ইমরান গাজী লাশ উদ্ধার

                         মঠবাড়িয়া সমাচার ২৫ নভেম্বর ২০২১ , ১০:৪৭:১১ প্রিন্ট সংস্করণ

               

নিজস্ব প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় মৃত্যুর ৪৩ দিন পর ইমরান গাজী (২৬) নামে এক ইলেকট্রিক মিস্ত্রির লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। পিরোজপুর নির্বাহী ম্যজিস্ট্রেট মো. নাহিদ হাসান ও ডা. প্রীতম কুমার পাইক এর উপস্থিতিতে বৃহস্পতিবার মামলার তদন্তকারি কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর আহসান কবির লাশ উত্তোলন করেন।

জানাযায় গত ১১ অক্টোবর সোমবার দুপুরে পৌর শহরের
সবুজ নগর গ্রামের আউয়াল শরীফ এর নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় একটি কক্ষে ফ্যান লাগানোর রডের সাথে ইমরান কে গলায় ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার করে মঠবাড়িয়া থানা পুলিশ। এ ঘটনা থানায় মামলা না হলেও নিহতের ভাই আব্দুল্লাহ গাজী বাদি হয়ে ১৮ অক্টেবর ৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালতের বিচারকি হাকিম মোঃ কামরুল আজাদ মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অফ ইনভেষ্টিকেশন (পিবিআই) কে তদন্তের আদশে দেন। ইমরান গাজী পেশায় ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন। সে পৌর শহরের সবুজ নগর গ্রামের মৃত মন্নান গাজীর ছেলে।

মামলার তদন্তকারি কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর আহসান কবির বলেন, আদালতের নির্দেশে নির্বাহী ম্যজিস্টেট ও ডাক্তারের উপস্থিতিতে লাশ উদ্ধার করে মর্গে পাঠানোহয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর মূল রহস্য জানা যাবে।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ