বরিশাল

পিরোজপুরে যুবকের মরদেহ উদ্ধার, পরকীয়ার জেরে হত্যার অভিযোগ

                         মঠবাড়িয়া সমাচার ২৭ নভেম্বর ২০২১ , ৪:১১:৪৮ প্রিন্ট সংস্করণ

               

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর পৌর এলাকার ভাইজোড়ায় একটি ঘর থেকে এনামুল শেখ (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রেশমা বেগম ও ভাই রাকিব শেখকে আটক করেছে পুলিশ।

নিহত এনামুল শেখ পিরোজপুর সদর উপজেলার ঝটকাঠী এলাকার মোতালেব শেখের পুত্র। আটক রেশমা বেগম (৩০) পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার শহীদ খানের মেয়ে।

স্থানীয় পৌর কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদার জানান, সন্ধ্যায় একটি এলাকায় সালিস-বৈঠক করার সময় মোবাইলফোনে স্থানীয় একজন জানান, ভাইজোড়া এলাকায় প্রবাসী জামাল সিকদারের ভাড়া বাড়িতে একজন মারা গেছে। এ খবর পেয়ে তিনি ঘটনাস্থলে এসে দেখতে পান এনামুল শেখের দেহ মাটিতে পড়ে রয়েছে এবং তার মুখে ও গলায় নানা রকমের আঘাত ও ক্ষতচিহ্ন আছে।

এ সময় স্থানীয়রা তাকে আরো জানায়, ঘরের মধ্যে লাশ দেখার সাথে সাথে নিহতের স্ত্রী রেশমা ও নিহতের ভাই রাকিব বের হয়ে দৌড়ে পালিয়ে গেছে। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

পৌর কাউন্সিলর আনোয়ারুল কবির সিকদার আরো জানান, নিহত রাজমিস্ত্রী এনামুল শেখের ভাই রাকিব শেখের সাথে পরকীয়া সম্পর্ক নিয়ে স্ত্রী রেশমার সাথে কলহ ছিল। মাস দুয়েক আগে একবার এনামুল শেখের স্ত্রী রেশমা তার দেবর রাকিবের সাথে পালিয়ে যায়। পরিবারের সদস্যদের মাধ্যেমে প্রায় পনেরো দিন পরে তারা আবার ফিরে আসে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা মো. মাসুদুজ্জামান জানান, বিষয়টি রহস্যজনক। পুলিশ লাশ উদ্ধার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও ভাইকে থানায় আনা হয়েছে। পরকীয়ায় একটি ঘটনাও শোনা যাচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টের পরে বিস্তারিত জানা যাবে।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ