বরিশাল

মঠবাড়িয়ায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

                         মঠবাড়িয়া সমাচার ৫ ডিসেম্বর ২০২১ , ৩:৪১:১০ প্রিন্ট সংস্করণ

               

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় শহীদ মাখন লাল দাস মিলানায়তনে জেলা তথ্য অফিস ও গণ যোগাযোগ অধিদপ্তরের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি “ব্রান্ডিং” বিষয়ক সমাবেশে উপজেলা বিভিন্ন শ্রেণীপেশার শতাধিক নারী ও বিভিন্ন গণমাধ্যম কর্মীরা অংশ গ্রহণ করেন।

জেলা তথ্য উপ-পরিচালক মো. শাহ আলম এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, জেলা তথ্য অফিসের সহকারি উপ-পরিচালক গোলাম মোস্তফা প্রমুখ।

শেষে জেলা তথ্য অফিসার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলা গড়ার লক্ষ্যে একটি বাড়ি একটি খামার, পল্লী সঞ্চয় ব্যাংক, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিাট ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষাসহ বিভিন্ন বিষয় সাফল্য অর্জন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বের একটি ব্রান্ড।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ