প্রচ্ছদ

মঠবাড়িয়ায় ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

                         মঠবাড়িয়া সমাচার ১১ ডিসেম্বর ২০২১ , ১২:৫৭:৩৬ প্রিন্ট সংস্করণ

               

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় মিজানুর রহমান (২৭) নামের এক ব্যবসায়ীকে এলোপাথারী পিটিয়ে আহত করে টাকা ও মেবাইল ছিনিয়ে নেয়ার ঘটনায় শুক্রবার রাতে (১০ ডিসেম্বর) থানায় মামলা করেন ওই ব্যবসায়ী। এ ঘটনায় থানা পুলিশ আসাদুল (২৬) নামে এক জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আসাদুল উপজেলার গোলবুনিয়া গ্রামের মৃত. ইউনুছ ফকিরের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার কালিকাবাড়ি গ্রামের মহারাজ তালুকদারের ছেলে মিজানুর রহমান স্থানীয় গাবতলা বাজারে ওষুধের দোকানের পাশাপাশি মোবাইল বিকাশের ব্যবসা করে আসছেন। এলাকার উচ্ছঙ্খল যুবক আসাদুল বিভিন্ন সময় ঔষধ ও মোবাইল রিচার্জ বাকিতে করতে যায়। ব্যবসায়ী মিজানুর বাকি না দেয়ায় তাকে দেখে নেয়ার হুমকি দেয় আসাদুল। শুক্রবার রাত ১০ টার দিকে ব্যবসায়ী মিজানুর রহমান দোকান বন্ধ করে মোটর সাইকের যোগে বাড়ি ফেরার পথিমধ্যে আসাদুলসহ ৪-৫ জন দুর্বৃত্ত তার গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে সাথে থাকা নগদ ২ লাখ ৯০ হাজার টাকা ও একটি ভিভো মোবাইল ছিনিয়ে নেয়। এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত ব্যবসায়ী মিজানুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুর ইসলাম বাদল বলেন, গ্রেপ্তারকৃত আসাদুলকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। অজ্ঞাত আসামীদের সনাক্ত পূর্বক গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ