বরিশাল

মঠবাড়িয়ায় সাংবাদিক নেতা হারুন অর রশিদের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান

                         মঠবাড়িয়া সমাচার ২০ ডিসেম্বর ২০২১ , ১২:৪৮:৫২ প্রিন্ট সংস্করণ

               

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা মফস্বল সাংবাদিক ফোরাম ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের আয়োজনে উপজেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও মফস্বল সাংবাদিক ফোরামের উপদেষ্ঠা মজিবর রহমান। এ সময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোস্তফা কামাল বুলেট, মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আঃ রহমান আল নোমান, মফস্বল সাংবাদিক ফোরামের সহ সভাপতি নাসির উদ্দিন, মফস্বল সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক এজাজ চৌধুরী, সাংবাদিক মিরাজ, আবু জাফর, আল আমিন, সালমান আহসান বাবু ও রজিনা আক্তার রজী প্রমূখ।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন কে এম লতীফ ইনিস্টিটিউশন মার্কেট জামে মসজিদের পেশ ইমাম মাওঃ আঃ হক।

উল্লেখ্য, উপজেলা মফস্বল সাংবাদিক ফোরাম ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব হারুন অর রশিদ গত ২৮ নভেম্বর তার নির্মানাধীন ভবনের সিঁড়ি থেকে পরে ডানহাত ভেঙ্গে যায়। গুরুতর আহত অবস্থায় প্রথম তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হলে তার অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি ঢাকায় তার ডানহাত অস্ত্রপাচার (অপারেশন) করার জন্য অবস্থান করছেন।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ