বরিশাল

মঠবাড়িয়ায় আবারও পুলিশের বিশেষ অভিযানে মাদক কারবারি গ্রেপ্তার – ২

                         মঠবাড়িয়া সমাচার ২৫ জানুয়ারি ২০২২ , ১২:০২:১৫ প্রিন্ট সংস্করণ

               

নিজস্ব প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশের বিশেষ অভিযানে আবারও গ্রেপ্তার হওয়া দুই মাদক কারবারি রাসেল (২৩) ও মাহাবুব (২৫) কে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। রাসেল উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে ও মাহাবুব আঃ লতীব হাওলাদারের ছেলে।

মঠবাড়িয়া থানার এস আই রায়হান আহম্মেদ সোহেল মঠবাড়ীয়া সমাচার কে জানান, উপজেলার চালিতা বুনিয়া এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৪ জানুয়ারী) বিকেলে ওই এলাকায় অভিযান চালিয়ে স্থানীয় মাহেন্দ্র শীলের বাড়ির সামনের রাস্তা থেকে রাসেল ও মাহাবুব নামে দুই মাদক কারবারিকে আটক করি। এসময় তাদের দেহ তল্লাসী করে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করি।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, বিশেষ অভিযানের অংশ হিসেবে রাসেল ও মাহাবুব নামে দুই মাদক কারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গত ২১ জানুয়ারী বিকেলে উপজেলার বেতমোর ভাংঙ্গা পোল এলাকার মোস্তফার চায়ের দোকানের সামনের রাস্তার ওপর থেকে ২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজুকে আটক করা হয়। মাদকসহ সকল অপরাধ দমনে পুলিশ তৎপর রয়েছে।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ