বরিশাল

মঠবাড়িয়ায় ব্যবসায়ীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা, গ্রেপ্তার ১

                         মঠবাড়িয়া সমাচার ২৬ জানুয়ারি ২০২২ , ২:৩৩:২৫ প্রিন্ট সংস্করণ

               

মঠবাড়িয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ব্যবসায়ীর ওপর কিশোর গ্যাংয়ের হামলার ঘটনায় মামলা হয়েছে। আহত ব্যবসায়ীর ভাই মোমিন হাওলাদার বাদী হয়ে ৭ জন নামীয় ও অজ্ঞাত নামা আরো ৫ জন কে আসামী করে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন। পুলিশ এজাহারভূক্ত ৫ নম্বর আসামী কিশোর গ্যাং সদস্য মিজান (১৬) কে বুধবার (২৬ জানুয়ারী) দুপুরে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, সোমাবার রাত সাড়ে দশটার দিকে শ্রমিকদের বেতন দেবার জন্য স্থানীয় ঠিকাদার আহমেদ আলিমের কাছ থেকে দুই লাখ টাকা নিয়ে নিজ ব্যবসায়ী ইমরান হাওলাদার বাসায় রওনা হন। পথিমধ্যে মিরুখালী বাজারের স্বঘোষিত ০০৭ নামের কিশোর গ্যাংয়ের লিডার রাকিবের নেতৃত্বে তারিকুল, নাফিন, হাফিজুর, মিজান সহ একদল কিশোর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে তার সাথে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। তাকে রাস্তায় পরে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এজাহারভুক্ত আসমী মিজান কে বুধবার দুপুরে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ