বরিশাল

পিরোজপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে সচেতনতামূলক মহিলা সমাবেশ অনুষ্ঠিত

                         মঠবাড়িয়া সমাচার ১৩ ফেব্রুয়ারি ২০২২ , ২:৫৬:২৫ প্রিন্ট সংস্করণ

               

পিরোজপুর প্রতিনিধি : প্রধানমন্ত্রীর বিশেষ ১০ টি উদ্যোগসহ বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, ভিশন ২০২১ ও ২০৪১ প্রচার উপলক্ষে এক মহিলা সমাবেশের আয়োজন করে জেলা তথ্য অফিস।

রোববার বিকেলে বার্ষিক কর্মসম্পাদন চুক্তরি (এপিএ) আওতায় জেলা তথ্য অফিস ও গণযোগাযোগ অধিদপ্তরের আয়োজনে ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মঠে গৃহিনীদের নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসের উপপরিচালক মো. শাহ আলম এর সভাপতিত্বে মহিলা সমাবেশে ভার্চুয়ারলি বক্তব্য রাখেন, গণযোগাযোগ অধিদপ্তরের ডিজি মো. জসীম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান এম. মতিউর রহমান, ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মো. মাসুদ করিম ইমন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক এস এম পারভেজ, সাংবাদিক হাসান মামুন, সহকারী তথ্য অফিসার মো. গোলাম মোস্তফা শেখ প্রমুখ।

মহিলা সমাবেশে করোনাভাইরাস সংক্রমণরোধ, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, শিশু ও নারীর অধিকার, শিশুর যথাযথ বিকাশ, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি গণমুখী বিশেষ উদ্যোগ, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, বাল্যবিবাহ, যৌতুক, মাদক, গুজব, নারীর আত্মকর্মসংস্থান প্রভৃতি বিষয়ে বক্তব্য রাখেন অতিথিবৃন্দ। এসময় মহিলা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় সংবাদকর্মী উপস্থিত ছিলেন

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ