চট্টগ্রাম

লক্ষ্মীপুরের ডিসির কার্যালয়ের দৃষ্টি নন্দন গেইট উদ্বোধন

                         মঠবাড়িয়া সমাচার ১৩ ফেব্রুয়ারি ২০২২ , ১২:১৩:৫০ প্রিন্ট সংস্করণ

               

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের নবনির্মিত দৃষ্টিনন্দন গেইট উদ্বোধন করা হয়েছে। প্রায় ৪০ লাখ টাকা ব্যয়ে গেইটটি নির্মাণ করা হয়। রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ গেটটি উদ্ভোধন করেন।

এই সময় উপস্থিত ছিলেন জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকোশলী লাবণ্য বড়ুয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর-এ-আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহের নিগার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন, রামগঞ্জের ইউএনও তাপ্তি চাকমা, কমলনগরের ইউএনও মো. কামরুজ্জামান ও রামগতির ইউএনও এসএম শান্তুনু চৌধুরী প্রমুখ।

জেলা প্রশাসন সূত্র জানায়, জেলা প্রশাসকের কার্যালয়ের পুরাতন গেইটটি ঝুকিপূর্ণ ছিল। এতে জনপ্রশাসনের মন্ত্রণালয়ের অর্থায়নে জেলা গণপূর্ত বিভাগ নতুন গেইট নির্মানের দরপত্র আহবান করে। ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স সাহিদা এন্টারপ্রাইজ ইজিপি টেন্ডারের মাধ্যমে প্রায় ৪০ লাখ টাকার কাজটি পান। গণপূর্ত বিভাগ দৃষ্টিনন্দন গেইটের কাজটি তদারকি করেন।

ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী শাহাদাত হোসেন শরীফ বলেন, ইঞ্জিনিয়ারদের নির্দেশনা অনুযায়ী গেইটটি নির্মাণ করা হয়েছে। গুণগত মানসম্পন্ন মালামাল ব্যবহার করা হয়েছে। আগামি ৯০ বছর গেইটটি অক্ষত থাকবে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। জেলাব্যাপী আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র উন্নয়ন সেই উন্নয়নের প্রয়াস। দৃষ্টিনন্দন গেইটটি জেলা কালেক্টরেট ভবনের সৌন্দর্য বাড়িয়েছে। গেইটে জেলার ব্র‍্যান্ডিং ফসল সয়াবিন ছাড়াও ইলিশ, নারিকেল ও সুপারির ছবি স্থান পেয়েছে।

আরও খবর

Sponsered content

আরও খবর: লক্ষীপুর

                                   

লক্ষ্মীপুর যেখানে বাধা হবে, সেখানে প্রতিরোধ বলেছেন : এ্যানি

                             
                                   

লক্ষ্মীপুরে ইউপি সদস্যের সঙ্গে জমি নিয়ে বিরোধ, হামলায় আহত ৪জন 

                             
                                   

লক্ষ্মীপুরের  টুপি কিনতে গিয়ে উধাও নাজিম

                             
                                   

লক্ষ্মীপুরের যাত্রীদের কাছে অতিরিক্ত ভাড়া টাকা আদায়ের অভিযোগ

                             
                                   

লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকতার বাসায় সন্ত্রাসী হামলার অভিযোগ

                             
                                   

নোয়াখালীতে শেখ হাসিনা মেরিন ইনস্টিটিউটের দখলের তদন্ত কমিটি

                             
ব্রেকিং নিউজ