সারাদেশ

পাথরঘাটায় মোটর মেকানিকের উপর কিশোর গ্যাংয়ের হামলা, ভিডিও ভাইরাল

                         মঠবাড়িয়া সমাচার ১৫ ফেব্রুয়ারি ২০২২ , ৩:৫০:৪৬ প্রিন্ট সংস্করণ

               

মঠবাড়িয়া সমাচার ডেস্কঃ  বরগুনার পাথারঘাটায় দুজন মোটরসাইকেল মেকানিককে হাতুড়ি ও মেকানিকে ব্যাবহৃত যন্ত্রপাতি দিয়ে আতর্কিত হামলার সিসিটিভি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। গ্যারেজে থাকা কিশোর গ্যাংয়ের হাতের মোটরসাইকেল না দেওয়ায় এই হামলা হয়েছে বলে জানা গেছে। বুধবার বিকেলে সিসিটিভিতে ধারনকৃত ভিডিওটি ভাইরাল হয়।

এর আগে গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে পাথরঘাটা পৌরসভার বিআরটিসি বাসস্ট্যান্ডের উত্তর পাশে মোটরসাইকেল মেকানিক গ্যারেজে এ ঘটনা ঘটে। আহত সুজন (৩০) ও তার ভাই সাকিল (২২) উপজেলার কালমেঘা ইউনিয়নের কাঞ্চুরহাট এলাকার সুলতান খানের ছেলে।

অভিযুক্তরা কিশোর গ্যাংয়ের সদস্যরা হলো, পাথরঘাটা সদতর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য জাহারুল সিকদারের ছেলে ও ছাত্রলীগ নেতা কিশোর গ্যাংলিডার বাবু, কালমেঘা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে ফজলুল সিকদারের ছেলে তুহিন, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সগির মুন্সীর ছেলে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সাকিল, ৫ নম্বর ওয়ার্ডের রাজ্জাক দেওয়ানের ছেলে রাব্বি এবং সাওন ও বিয়াজসহ প্রায় ৮জন। তারা সকলেই ছাত্রলীগ নেতা।

সরেজমিনে গেলে মোটর মেকানিক সুজনের পাশ্ববর্তী ব্যাবসীয়রা নাম প্রকাশ না করার শর্তে জানান, থানার উত্তর পাশে বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল গ্যারেজে কাজ করে কালমেঘা এলাকার সুজন ও তার ছোটভাই শাকিল। ঘটনার দিন বিকেলে কিশোর গ্যাংয়ের প্রধান বাবু তার সহযোগী তুহিন ও সাকিলসহ বেশ কয়েকজনকে নিয়ে সুজনের গ্যারেজে আসে। তখন সুজনের গ্যারেজে থাকা একটি মোটরসাইকেলের চাবি চায় বাবু। মোটরসাইকেল না দেয়ায় তাৎণিক সুজনের হাত চেপে ধরে বাবু এবং তুহিন কিলঘুষি শুরু করলে তাদের সহযোগীরা গ্যারেজে থানা রেইঞ্জ, লোহার পাইপ হাতুড়ি দিয়ে মারধর শুরু করে। এসময় সুজনের ছোট ভাই গ্যালিডার বাবুকে বাধা দিলে তাকেও মারধর করে তারা। পরে বাবু বাহিনীর মারধরে আহত সুজন ও শাকিলকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে জনমনে ােভের সৃস্টি হয়। তারা কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে মুখ খুললে তাদেরকেও মারধর করবে তাই তারা তাদের ভয়ে বিরুদ্ধে মুখ খুলতে চায় না। হামলাকারীদের আইনের মাধ্যমে শাস্তির দাবি করেন তারা।

আহত সুজন জানান, বিকেলে হঠাৎ গ্যারেজে সাড়তে দেয়া একটি মোটরসাইকেল নিতে চায়। আমি দিতে অসিকৃতি জানালে বাবু ও তার লোকেরা আমার উপর গ্যারেজে ব্যাবহৃত হাতুড়িসহ বিভিন্ন যন্ত্রাংশ দিয়ে হামলা করে। আমার ছোটভাই শাকিলকে তারা ছার দেয়নি। আমি এর বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সাকিল মারধরের কথা স্বীকার করে মুঠোফোনে জানান জানান, আমাদের মধ্যে একটা ভুল বোজাবুজি ছিল। পরে পাথরঘাটা পৌরমেয়র জরিমানা করে সমাধান করে দিয়েছেন।

এবিষয়ে সহকারী পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল হোসেন সরকার জানান, পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো।

আরও খবর

Sponsered content

আরও খবর: বরিশাল

                                   

মঠবাড়িয়ায় বাস চাপায় কলেজ ছাত্রের মৃত্যু

                             
                                   

ভান্ডারিয়ার ভিটাবাড়ীয়ায় শ্রী শ্রী অন্নপূর্ণা গোবিন্দ মন্দির উদ্বোধন

                             
                                   

ভান্ডারিয়ার ভিটাবাড়ীয়ায় শ্রী শ্রী অন্নপূর্ণা গোবিন্দ মন্দির উদ্বোধন

                             
                                   

মঠবাড়িয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রের আত্মহত্যা

                             
                                   

মঠবাড়িয়ায় মাদক মামলার পালাতক আসামী ৬ বছর পর গ্রেপ্তার

                             
                                   

ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধির মায়ের লাশ উদ্ধার

                             
ব্রেকিং নিউজ