বরিশাল

মঠবাড়িয়ায় স্কুল ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

                         মঠবাড়িয়া সমাচার ১৫ ফেব্রুয়ারি ২০২২ , ১২:২৭:২২ প্রিন্ট সংস্করণ

               

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় কারিমা নামে ১০ বছরের এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারী) রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামী সেলিম জোমাদ্দার (৪৫) মঠবাড়িয়া উপজেলার মঠবাড়িয়া সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড দক্ষিণ মিঠাখালী গ্রামের মৃত আতাহার জোমাদ্দারের পুত্র এবং ১১৬ নং দক্ষিণ পূর্ব মিঠাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য।

রবিবার বিকাল ৫টায় দক্ষিণ মিঠাখালী নবী জোমাদ্দারের বাড়ির দক্ষিণ পাশে ফারুক হাওলাদারের পরিত্যক্ত টিনশেডের একটি ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে সেলিম নামের ওই লোক। এ সময় নবী হোসেন ও তার স্ত্রী হাতে নাতে বিবস্ত্র অবস্থায় ওই শিশুটিকে উদ্ধার করে।

এরপর স্থানীয় ইউপি সদস্য খলিল জোমাদ্দার স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার চেষ্টা করে। খবর পেয়ে থানা পুলিশ ভিকটিমকে থানায় নিয়ে আসে। এদিকে ভিকটিমের মা ঘটনা দেখে অজ্ঞান হয়ে পড়েছে। মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে বরিশাল শেবাচিমে রেফার করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ