চট্টগ্রাম

লক্ষ্মীপুর জেলাতে আ’লীগ-বিএনপি ২দুই পক্ষের সংঘর্ষ, আহত ২০বিশ জন

                         মঠবাড়িয়া সমাচার ২১ ফেব্রুয়ারি ২০২২ , ১১:৪৬:২৪ প্রিন্ট সংস্করণ

               

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ২০বিশ জন আহত হয়েছেন।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত উপজেলা পরিষদের সড়কের ডাকবাংলাের সামনে, প্রধান সড়ক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মিছিল করা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীরা।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে ১৩ জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের নাম জানা যায়নি।

উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মনিরুল ইসলাম হাওলাদারকে কল দিলে তিনি তা রিসিভ করেননি। তবে বিএনপির একটি সূত্র থেকে জানা গেছে, রায়পুর নতুন বাজার এলাকার শহীদ মিনারে সকালে বিএনপির নেতাকর্মীরা ভাষা শহীদদের স্মরণে ফুল দিতে যায়। সেখান থেকে ফেরার পথে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির ওপর হামলা করে। একপর্যায়ে নিজেদের রক্ষায় তারাও পাল্টা হামলা চালায়।

উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তারেক আজিজ জনি বলেন, বিএনপি নেতাকর্মীরা মিছিলের নামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে খারাপ খারাপ স্লোগান দিচ্ছিল। এতে আমরা প্রতিবাদ করি। ওরাই আমাদের ওপর প্রথমে ইটপাটকেল ছুঁড়ে। এতে আমাদের ১০-১২ জন নেতাকর্মী আহত হয়েছে।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান বলেন, আমাদের নেতাকর্মীরা ফুল দিয়ে আসার পথে পেছন থেকে আওয়ামী লীগের লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে। কোনো কারণ ছাড়া তারা ঘটনাটি ঘটিয়েছে। এতে আমাদের অন্তত ৮আট জন আহত হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, শহীদ মিনারে ফুল দিয়ে আসার পথে আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। এই ঘটনায় কেউই আটক নেই। কেউ এখনো অভিযোগও করেনি। অপ্রীতিকর এই ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

আরও খবর

Sponsered content

আরও খবর: লক্ষীপুর

                                   

লক্ষ্মীপুরে বিএনপি’ উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ

                             
                                   

লক্ষ্মীপুর যেখানে বাধা হবে, সেখানে প্রতিরোধ বলেছেন : এ্যানি

                             
                                   

লক্ষ্মীপুরে ইউপি সদস্যের সঙ্গে জমি নিয়ে বিরোধ, হামলায় আহত ৪জন 

                             
                                   

লক্ষ্মীপুরের  টুপি কিনতে গিয়ে উধাও নাজিম

                             
                                   

লক্ষ্মীপুরের যাত্রীদের কাছে অতিরিক্ত ভাড়া টাকা আদায়ের অভিযোগ

                             
                                   

লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকতার বাসায় সন্ত্রাসী হামলার অভিযোগ

                             
ব্রেকিং নিউজ