বরিশাল

ভান্ডারিয়ায় বিআরটিসি গাড়ির প্রতিযোগিতায় আহত ৪

                         মঠবাড়িয়া সমাচার ২২ ফেব্রুয়ারি ২০২২ , ৩:২১:৫৪ প্রিন্ট সংস্করণ

               

ভান্ডারিয়া প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় ২টি বিআরটিসি গাড়ির প্রতিযোগিতার ধাক্কায় টিনবাহী বাহী ট্রলিতে থাকা ৪ যাত্রি গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ভান্ডারিয়া-বরিশাল মহাসড়কে ভান্ডারিয়া কলেজ মোড়ে নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকতারা এবং স্থানীয়রা ৪ জনকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউসুফ আকনকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

দুর্ঘটনায় আহতরা হলেন- ইউসুফ আকন (৬০), পিতা সোমেদ আকন, সেলিম (২৫), পিতা আমির হোসেন, জাকির হোসেন (৩৫), পিতা তানজীর আলী ফরাজী, কবির জোমাদ্দার (৫০), পিতা আলী একাব্বর জোমাদ্দার। আহতরা সকলেই ভান্ডারিয়ার তেলিখালি ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল গামী একটি বিআরটিসি গাড়ির সাথে অপর একটি বিআরটিসি গাড়ি প্রতিযোগিতা করে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি টিনবাহী বাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলিটি দুমড়ে মুচরে যায়।

ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মো. পারভেজ আহমেদ জানায়, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থানে পৌছাই। এবং আহত সকলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

এব্যাপারে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় বিআরটিসি গাড়িটিকে জব্দ করা হয়েছে। তবে এব্যাপারে এখনো কোন অভিযোগ পাওয়ানি।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ