সারাদেশ

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় সাবেক বিডিআর সদস্যের মৃত্যু

                         মঠবাড়িয়া সমাচার ২৪ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৪৫:১০ প্রিন্ট সংস্করণ

               

বরগুনার পাথরঘাটায় ব্যাটারিচালিত বিভাটেক গাড়ির ধাক্কায় সাবেক বিডিআর সদস্যের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পাথরঘাটা পৌর শহরের নয় নম্বর ওয়ার্ডের পাথরঘাটা-বরিশাল আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। পাথরঘাটা থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেয়ার পথে দুপুর ৩টার দিকে তিনি মারা যান। সাবেক বিডিআর সদস্যের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে পাথরঘাটা-বরিশাল আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে ব্যাটারিাচলিত অবৈধ অটোরিকশা ও বিভাটেক চলাচল নিয়ন্ত্রণে আনার দাবি জানানো হয়। আবদুল মালেক মিয়া পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর গ্রামের আবদুল মজিদ মোল্লার দ্বিতীয় ছেলে।

আবদুল মালেকের মৃত্যুর খবরে ৩১৫ সংরক্ষিত মহিলা আসনের এমপি সুলতানা নাদিরা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির তার বাসায় এসে শোক ও সমবেদনা প্রকাশ করেন। স্থানীয় বাসিন্দা মুছা জানান, আবদুল মালেক বিডিআর থেকে অবসর গ্রহণের পর বাসার সামনেই পেট্রোল মবিলের দোকান পরিচালনা করে আসছিলেন। তিনি দোকানের সামনে থেকে সড়ক পার হওয়ার সময় পিছন থেকে বেপরোয়া গতিতে আসা একটি বিভাটেক তাকে ধাক্কা দেয়।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে নেয়ার পথে পাশের উপজেলার বামনা এলাকায় তার মৃত্যু হয়।

এদিকে সাবেক বিডিআর সদস্য আবদুল মালেকের মৃত্যুর খবর এলাকায় পৌঁছলে ঘটনাস্থলে এসে সড়ক আবরোধ করেন স্থানীয়রা। এ সময় অটোরিকশা ও বিভাটেক নিয়ন্ত্রণে এনে প্রাপ্তবয়স্ক চালকদের দ্বারা চালানোর অনুমোদন দিতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান তারা। পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, ঘটনাটি জানতে পেরেছি। তবে এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাইনি।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ