প্রচ্ছদ

সিএনজি চলাচল নিশ্চিত করার দাবীতে মানববন্ধন

                         মঠবাড়িয়া সমাচার ২৪ ফেব্রুয়ারি ২০২২ , ৮:৪০:১০ প্রিন্ট সংস্করণ

               

নিজস্ব প্রতিবেদক : জেলা পর্যায়ে সিএনজি গাড়ী চলাচল নিশ্চিত করা সহ অন্তজেলা হাইওয়ের পাশে সার্ভিস রোড নির্মাণ করা জেলার লাইসেন্স সহ বিক্রয়কৃর্ত সিএনজি চলাচল নিশ্চিত করা না পর্যন্ত শো রুমের কিস্তি স্থগিত করতে হবে। পাশাপাশি জরুরী রোগী পরিবহন ও গ্যাস রিফিল করার জন্য বিশেষ অনুমতি চার দফা দাবী বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বরিশাল জেলা সিএনজি চালক-শ্রমিক ইউনিয়ন। আজ বৃহস্পতিবার (২৩) জানুয়ারী সকাল ১১টায় নগরীর প্রাণ কেন্দ্র সদর রোডে এ কর্মসূচি পালন করেন তারা।

বরিশাল জেলা সিএনজি চালক-শ্রমিক ইউনিয়নের সভাপতি অব্দুর রব হাওলাদারের সভাপতিত্বে মানববন্ধন প্রতিবাদ সভায় একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডাঃ মনিষা চকত্রবর্তী, সিএনজি চালক-শ্রমিক ইউনিয়ন সাধারন সম্পাদক মোঃ শোয়ান সরদার, মোঃ কাউসার হোসেন,হাসান জাহাঙ্গির, শ্রমিক ফ্রন্ট বরিশাল জেলা সাধারন সম্পাদক আঃ মালেক হাওলাদার,মোঃ ইছা ও মোঃ সোহেল রানা।

এসময় তারা বলেন আমরা শো-রুম থেকে সরকারের ভ্যাট-ট্রাক্স সহ বিআরটিসি’র লাইসেন্স নিয়ে জীবন-জিবিকা রক্ষা করছি সেখানে আমাদের হয়রানির শিকার হতে হচ্ছে।

তারা আরো বলেন, আমাদের অধিকাংশ সময়ে গ্যাস রিফিল করতে শহরের মেট্রো এলাকা প্রবেশ করার সাথে সাথে আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে গাড়ী আটক করে হয়রানী করা সহ আমাদের বাচা মরা জীবনের প্রতি ট্রাফিক পুলিশ আঘাত করে।

তাই অভিলম্বে সিএনজি গাড়ী চালকদের চলাচলে নিশ্চিত করা না পর্যন্ত আমাদের কিস্তি পরিশোধ করা যেমন সম্ভব হবে না অন্যদিকে আমরা যাতে পরিবার-পরিজন নিয়ে বাঁচতে পারি প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা করার দাবী জানান।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ