সারাদেশ

ফরিদপুরে হাসপাতালে চিকিৎসা না দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার অভিযোগ

                         মঠবাড়িয়া সমাচার ২৫ ফেব্রুয়ারি ২০২২ , ১:৪৪:২৬ প্রিন্ট সংস্করণ

               

ফরিদপুর জেলাসংবাদদাতাঃ ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা না দিয়ে রোগীকে খোলা আকাশের নীচে রাস্তায় ফেলে দেওয়ার অভিযোগ করছেন শত শত মানুষ। রোগীর নাম মোশারফ হোসেন। তার বাড়ি ঝিনাইদাহ জেলার শৈলকোপা এলাকায়। শুক্রবার(২৫ ফেব্রুয়ারী) উল্লেখিত হাসপাতালের প্রধান ফটকের সামনে এ ঘটনাটি ঘটে।

ফরিদপুর কোতয়ালী থানার উপপরিদর্শক (এসআই) সুজন গনমাধ্যম কে জানান, মোশারফ হোসেন ঝিনাইদাহ থেকে ফরিদপুরে দিন মুজুরের কাজে এসেছিল। গত ২৫ দিন আগে ফরিদপুরের মধুখালীতে সড়ক দূর্ঘটনায় তিনি মারাত্নক আহত হন। এরপর মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর তার অবস্থার অবনতি হলে, তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার সকালে হাসপাতালের এক আয়া ট্রলিতে করে নিয়ে এসে হাসপাতালের প্রধান ফটকের সামনে ফরিদপুর বরিশাল রোডে ফেলে দিয়ে যায়।

এ ঘটনায় এলাকাবাসী ৯৯৯ এ কল করলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। পরবর্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ তড়িঘরি করে তাকে হাসপাতালে নিয়ে যায়। এ ব্যাপারে, অসুস্থ রোগী মোশারফ হোসেন গনমাধ্যম কে বলেন, আমি অনেক অনুনয় বিনয় করলেও হাসপাতালের ডাক্তার আমাকে কোন চিকিৎসা সেবা দেন নাই। আমাকে একটি ট্যাবলেটও দেননি। অসুস্থ অবস্থায় রোদের মধ্যে রাস্তায় ফেলে দিয়ে গেছে।

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ(ওসি) এম এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে গনমাধ্যম কে বলেন, আমি অন্য একটি বিষয়ে খুবই ব্যাস্ত ছিলাম। থানা থেকে পুলিশ পাঠিয়ে খোঁজ-খবর নিয়েছি। পরবর্তীতে খোঁজ নিয়ে ঘটনার বিস্তারিত তথ্য নিশ্চিত করতে পারবো।

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ সাইফুর রহমান গনমাধ্যম কে বলেন, আমি আজকে বাহিরে ছিলাম। এ কারনে বিষয়টি জানা নেই। দ্রুত এ বিষয়ে খোঁজ নিয়ে দেখবো। ঘটনা কেবল শুনলাম।

 ফরিদপুরের সিভিল সার্জন ডাঃ সিদ্দিকুর রহমান গনমাধ্যম কে বলেন, আমার বিষয়টি জানা নেই। আপনাদের মাধ্যমে জানতে পারলাম। এটা হাসপাতালের পরিচালকের বিষয়। এ বিষয়ে তিনি বিস্তারিত বলতে পারবেন। তারপরও যেহেতু বিষয়টি জানতে পারলাম,আমি খোঁজ নিবো।

আরও খবর

Sponsered content

আরও খবর: ঢাকা

                                   

পি কে হালদারকে বাংলাদেশে হস্তান্তরের ইঙ্গিত ইডির

                             
                                   

ফরিদপুরে ৫০ লাখ টাকা ব্যয়ে তৈরি হচ্ছে আ.লীগের সম্মেলন মঞ্চ

                             
                                   

নিউমার্কেটের ব্যবসায়ীদের হামলার শিকার সাংবাদিকরা

                             
                                   

ফেসবুকে নতুন কাপড়ের বিজ্ঞাপন দিয়ে ছেঁড়া কাপড় ডেলিভারি, গ্রেপ্তার ৫

                             
                                   

নিউ মার্কেট এলাকায় সংঘর্ষে সাংবাদিকসহ আহত শতাধিক, থমথমে নিউমার্কেট এলাকা

                             
                                   

ভেরিফিকেশনের জন্য বাসায় যেতে পারবে না পুলিশ

                             
ব্রেকিং নিউজ