সারাদেশ

ফরিদপুরে দুইজনের লাশ উদ্বার

                         মঠবাড়িয়া সমাচার ২ মার্চ ২০২২ , ১১:২৯:৩০ প্রিন্ট সংস্করণ

               

ফরিদপুর জেলাসংবাদাতাঃ ফরিদপুর ভাঙ্গা মাওয়া হাইওয়ে এক্সপ্রেস সড়কের উপজেলার আতাদি ওভার ব্রিজের ওপর অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।
 অপরদিকে,ফরিদপুর সালথা উপজেলায়ও রিজু নামে এক যুবকের লাশ উদ্বার করেছে। মঙ্গলবার (১ মার্চ), পৃথক দুটি স্হান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। রিজু মিয়ার মরদেহ উদ্বার হয়, উপজেলার গট্টি ইউনিয়নের কসবা গট্টি গ্রামের একটি ফসলের ক্ষেত থেকে ( পেঁয়াজ ক্ষেত থেকে) উদ্ধার করা হয়।
 প্রত্যক্ষদর্শীরা গনমাধ্যম কে জানান, রিজু কসবা গট্টি গ্রামের বীরমুক্তিযোদ্ধা বাবলু মিয়ার ছেলে। দীর্ঘদিন যাবৎ  মাদক সেবন করত। উল্লেখিত বিষয়,   (সালথা – নগরকান্দা) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার, মো. সুমিনুর রহমান গনমাধ্যম কে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রিজুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া পরিলক্ষিত হয়নি।
ময়না তদন্তের রির্পোট  পাওয়ার পর মৃত্যুর  কারণ উদঘাটন হবে। স্থানীয়দের বরাত দিয়ে  পুলিশ কর্মকর্তা আরও জানান, রিজু মিয়া নিয়মিত মাদক  ছিলেন।  মাদক সেবনের সময় স্ট্রোক করে মারা যেতে পারেন বলে ধারনা করা হচ্ছে। অপরদিকে, ভাঙ্গা উপজেলায় গাড়ী চাপায় অজ্ঞাত পরিচয় এক যুবক নিহত হয়েছে। তার বয়স আনুমানিক ৩০ বছর।
মঙ্গলবার (১ মার্চ)  ভাঙ্গা মাওয়া হাইওয়ে এক্সপ্রেস সড়কের উপজেলার আতাদি ওভার ব্রিজের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।
ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আরিফ গনমাধ্যম কে বলেন, এলাকার ভ্যান চালককেরা মরদেহটি দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।
ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে যুবকটি পাগল ছিল। কোনো এক যানবাহন ওই ব্যক্তিকে ধাক্কা দিলে তার মৃত্যু হয়। মৃতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content

আরও খবর: ঢাকা

                                   

পি কে হালদারকে বাংলাদেশে হস্তান্তরের ইঙ্গিত ইডির

                             
                                   

ফরিদপুরে ৫০ লাখ টাকা ব্যয়ে তৈরি হচ্ছে আ.লীগের সম্মেলন মঞ্চ

                             
                                   

নিউমার্কেটের ব্যবসায়ীদের হামলার শিকার সাংবাদিকরা

                             
                                   

ফেসবুকে নতুন কাপড়ের বিজ্ঞাপন দিয়ে ছেঁড়া কাপড় ডেলিভারি, গ্রেপ্তার ৫

                             
                                   

নিউ মার্কেট এলাকায় সংঘর্ষে সাংবাদিকসহ আহত শতাধিক, থমথমে নিউমার্কেট এলাকা

                             
                                   

ভেরিফিকেশনের জন্য বাসায় যেতে পারবে না পুলিশ

                             
ব্রেকিং নিউজ