রাজনীতি

বিএনপি অপরাজনীতির ইস্যু খোঁজে: হানিফ

                         মঠবাড়িয়া সমাচার ২ মার্চ ২০২২ , ২:১০:৩৬ প্রিন্ট সংস্করণ

               

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, যেকোনো বিষয়ে বিএনপি অপরাজনীতির ইস্যু খোঁজে। এজন্য আওয়ামী লীগের সব নেতাকর্মীদের আরো সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বিএনপির অপরাজনীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। বিএনপি যদি দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতিতে সৃষ্টি করে কোনো অপকর্ম করার চেষ্টা করে তাহলে দেশের জনগণকে সঙ্গে নিয়ে উপযুক্ত জবাব দেওয়া হবে।

বুধবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতাদের ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে বৈঠকের আগে এসব কথা বলেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপির মিথ্যাচার অপপ্রচার কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নেয়া হবে না,যেকোনো মূল্যে তাদের অপরাজনীতির নিশ্চিহ্ন করতে হবে।

তিনি বলেন,দেশ এগিয়ে যাচ্ছে, দেশের উন্নয়ন অগ্রগতি অব্যাহত আছে। বাংলাদেশের মাথাপিছু আয় ভিত্তি হু হু করে বাড়ছে। আমরা এখন আলোর পথে এগিয়ে যাচ্ছি। মাত্র ৬০০ ডলার ছিল আমাদের মাথাপিছু আয়, এখন আমাদের ২ হাজার ৫০০ ডলার ছাড়িয়ে গেছে।

তিনি আরো বলেন, বাংলাদেশের মাথাপিছু আয় শুধু বৃদ্ধি পায়নি, রফতানির আয়ও বৃদ্ধি পেয়েছে। খাদ্য সংকট আমরা সমাধান করতে সক্ষম হয়েছি, খাদ্যে আজকে আমরা স্বয়ংসম্পূর্ণ। আমরা বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি করেছি। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন আজ দৃশ্যমান। কর্ণফুলী টানেল হচ্ছে, মাতারবাড়ী-পায়রা দুইটি সমুদ্র বন্দর হয়েছে। মেট্রোরেল হচ্ছে, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র হচ্ছে। আমরা বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ করেছি। এতো উন্নয়ন দেশের মানুষের ভালো লাগলেও বিএনপির ভালো লাগে না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, প্রতিটা সেক্টরের শেখ হাসিনা উন্নয়নের স্বাক্ষর রাখতে পরেছেন। উন্নয়ন-অর্জনের জন্য আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ববাসীর কাছে প্রসংশিত হচ্ছে। বিএনপি, ৭১ এর পরাজিত শক্তি, পাকিস্তানের দোসররা সরকারকে ব্যর্থ করার জন্য রাজপথে নানামুখী মিথ্যাচার-অপপ্রচার করে যাচ্ছে। জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। বিএনপি শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে নানামুখী ষড়যন্ত্র করছে, এই ষড়যন্ত্র কোনো মতেই সহ্য করা হবে।

হানিফ বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপির নেতাকর্মীরা ঢালাওভাবে মিথ্যাচার অপপ্রচার করেছে। তারা বলেছে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে না নিলে তাকে বাঁচানো সম্ভব না। অথচ খালেদা জিয়া দেশের চিকিৎসায় সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহামুদ স্বপন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহম্মদ, সাধারণ সম্পাদক আবু নাঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর-৪ আসনের এমপি শফিকুর রহমান, চাঁদপুর-২ আসনের এমপি নুরুল আমিন রুহুল প্রমুখ।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ