বরিশাল

ভান্ডারিয়ায় মহান স্বাধীনতা প্রস্তুতি সভা অনুষ্ঠিত

                         মঠবাড়িয়া সমাচার ৬ মার্চ ২০২২ , ১১:২৭:২১ প্রিন্ট সংস্করণ

               

পিরোজপুরের ভান্ডারিয়ায় রবিবার (৬মার্চ) উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটরিয়ামে সোমবার জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ, আগামী ১৭ই মার্চ বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫শে মার্চ গণহত্যা দিবস এবং আগামী ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যাদায়  উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

একই সভা কক্ষে পৃথক এ চারটি সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম মিরাজ,  ভাইস চেয়ারম্যান মো. মসিউর রহমান মৃধা, ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামাল হোসাইন মুফতী, জাতীয় পার্টি-জেপির উপজেলা সিনিয়র যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার খান এনায়েত করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু প্রমুখ।

সভায় এ সকল দিবস উদ্যাপনে সরকারি নির্দেশনার সাথে সমন্বয় রেখে স্থানীয়দের মতামতের ভিত্তিতে উদ্যাপন কমিটি এবং উপ-কমিটি গঠন করা হয়। স্ব স্ব কমিটি এবং তাদের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করার জন্য আহবান জানানো হয়।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ