বরিশাল

কাউখালীতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা অভিযোগ,আটক-১

                         মঠবাড়িয়া সমাচার ১০ মার্চ ২০২২ , ৭:২৭:৪৩ প্রিন্ট সংস্করণ

               

স্টাফ রিপোর্টার, কাউখালী : পিরোজপুরের কাউখালীতে স্কুল থেকে বাড়ি ফেরার পথে টাকার প্রলোভন দেখিয়ে ৭ বছরের শিশুশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম মজিবর রহমান। এরই মধ্যে মুজিবর রহমানকে (৫৫) আটক করেছে পুলিশ।

জানা গেছে, বুধবার দুপুরে কাউখালী উপজেলার এক শিশু স্কুল থেকে বাড়িতে ফিরছিল। পথের মধ্যে একই এলাকার মজিবর রহমান ওই শিশুকে তাঁর বাড়িতে ডেকে নিয়ে যায় এবং ঘরের ভেতরে আটকে তাকে ৫০ টাকার একটি নোট দিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে এলাকাবাসী তার ঘরের দরজা ভেঙে শিশুকে উদ্ধার করে এবং মজিবরকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাঁকে আটক করে।

এ ব্যাপারে শিশুটির বাবা জানান, মেয়েকে স্কুলে পাঠিয়ে তিনি তার স্ত্রীকে নিয়ে কাউখালীতে এসেছিলেন। স্থানীয় লোকজন আসামিকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছেন। স্থানীয় লোকদের কাছে ঘটনার কথা শোনার পর এনায়েত হোসেন বাদী হয়ে কাউখালী থানায় একটি ধর্ষণচেষ্টার অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে কাউখালী থানার ওসি বনী আমিন বলেন, ‘এ বিষয়ে তদন্ত অব্যাহত আছে এবং ধর্ষণ চেষ্টার মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তকে আটক করা হয়েছে।’

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ