বরিশাল

রামসগেট সিটি মেয়র ব্যারিস্টার রৌশনকে ফুলেল শুভেচ্ছা

                         মঠবাড়িয়া সমাচার ১০ মার্চ ২০২২ , ৭:২৩:২০ প্রিন্ট সংস্করণ

               

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের ভাণ্ডারিয়ার পুত্রবধূ লন্ডনের রামসগেট সিটি মেয়র ব্যারিস্টার রৌশন আরা রহমান এবং তার স্বামী রেজাউর রহমান জামান ৫ দিনের সফরে বুধবার পিরোজপুরে পৌঁছেছেন। বুধবার দুপুরে তারা হেলিকপ্টারযোগে পিরোজপুর জেলা স্টেডিয়ামে অবতরণ করেন। এ সময় পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক তাদের ফুলেল শুভেচ্ছা জানান। বুধবার রাতে মেয়র ব্যারিস্টার রৌশন আরা রহমানের স্বামী রেজাউর রহমান জামানের বাড়ি শহরের সিআই পাড়ার বাসায় থাকবেন। বৃহস্পতিবার বিকালে পিরোজপুর পৌর মেয়রের উদ্যোগে নাগরিক সংবর্ধনায় অংশ নেবেন তারা।

১১ মার্চ সকালে স্থানীয় প্রেসক্লাব মিলনায়তনে পিরোজপুর ইয়ুথ সোসাইটির সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে সি আই পাড়ার জামে মসজিদে জুমার নামাজ আদায় এবং জেলার ইন্দুরকানি উপজেলায় একটি প্রতিবন্ধী বিদ্যালয় পরিদর্শন ও শিশুদের সঙ্গে সময় কাটাবেন এ দম্পতি।

পিরোজপুরের পুত্রবধূ মেয়র ব্যারিস্টার রৌশন আরা রহমানের স্বামী রেজাউর রহমান জামানের বাড়ি পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায়। আগামী ১২ মার্চ দুপুরে পূর্ব ভাণ্ডারিয়ায় শ্বশুরবাড়িতে দোয়া মাহফিল শেষে বিকালে চরখালী স্বামী জামানের বাবার মামার বাড়িতে (জমাদ্দার বাড়ি) বেড়াতে যাবেন। রামসগেট শহরের এই মেয়র দম্পতি ১৩ মার্চ হেলিকপ্টারযোগে মানিকগঞ্জের সিংগাইরে মেয়র ব্যারিস্টার রৌশন আরা রহমানের নিজ বাড়িতে যাবেন এবং দুপুরে বিশেষ দোয়া ও সংবর্ধনায় অংশ নেবেন তারা।

লন্ডনের রামসগেট শহরের মেয়র ব্যারিস্টার রৌশন আরা রহমানের জন্ম সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইরতা কাশিমপুর কাঁঠাল বাগান গ্রামে। তার বাবার নাম রজ্জব আলী। ১৯৬৭ সালে ১৩ বছর বয়সে তালেবপুর উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণি পর্যন্ত পড়েন। সে সময়ে প্রকৌশলী বাবার হাত ধরে যুক্তরাজ্যে পাড়ি জমান মেয়র ব্যারিস্টার রৌশন আরা রহমান।

রৌশন আরা রহমান লেখাপড়া শেষে যুক্তরাজ্যে হোটেল ব্যবসা শুরু করেন এবং লেবার পার্টির রাজনীতিতে যোগ দেন। এরপর রামসগেট শহরের কমিশনার নির্বাচিত হন। ২০১৭ সালে লেবার পার্টির ব্যানারে পার্লামেন্ট নির্বাচন করেন। সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হলেও ২০১৯ সালের ১৪ মে যুক্তরাজ্যের রামসগেট শহরের মেয়র নির্বাচিত হন তিনি।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ