বরিশাল

মঠবাড়িয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান

                         মঠবাড়িয়া সমাচার ১১ মার্চ ২০২২ , ৪:৪২:২৫ প্রিন্ট সংস্করণ

               

রুম্মান হাওলাদারঃ মঠবাড়িয়া পৌর শহরের নিউমার্কেট ৮০ ভিটি আবাসিক এলাকায় গতকাল গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার (১১ মার্চ) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাখাওয়াত জামিল সৈকত ক্ষতিগ্রস্থ দুইটি পরিবারের প্রত্যেকের হাতে সাড়ে সাত হাজার টাকার চেক ও নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন। ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত অর্থ থেকে উপজেলা প্রশাসনের পক্ষে তিনি এসব সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরের ৭নং ওয়ার্ডের নিউমার্কেট ৮০ ভিটি আবাসিক এলাকায় আকষ্মিক এক অগ্নিকান্ডে দুইটি বসতঘর ভস্মীভূত হয়। এতে দুইটি পরিবারের আসবাবপত্র সহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়

স্থানীয় সূত্রে জানা যায়, বৈদ্যুতিক সট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে মো. আলি হোসেন হাওলাদার বসতঘরের সব ধরণের আসবাবপত্র ও আফরোজা বেগমের ঘরের আংশিক আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হয়ে যায়। ক্ষতিগ্রস্থ পরিবারের দাবি অগ্নকান্ডে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।তবে দমকল বাহিনীর জানিয়েছেন প্রায় ৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মঠবাড়িয়া ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সোহেল আহম্মেদ বলেন, বৈদ্যুতিক সট সার্কিট থেকে এ আগুনের উৎপত্তি হয়েছে। বসতবাড়িতে অগ্নিকান্ডের খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌছে প্রায় ৫০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনুমানিক ৮০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। আর ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক ৮ লক্ষ টাকা।এর ভিতরে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে আলি হোসেন হাওলাদারের বসতঘরটি। তার ক্ষতির পরিমান প্রায় ৫ লক্ষ টাকা এবং আফরোজা বেগমের ক্ষতির পরিমাণ ৩ লক্ষ টাকা

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ