রাজশাহী

চাঁপাইনবাবগঞ্জে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

                         মঠবাড়িয়া সমাচার ১৩ মার্চ ২০২২ , ১:০২:২৯ প্রিন্ট সংস্করণ

               

চাঁপাইনবাবগঞ্জে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে মুক্তির উৎসব, সুবর্ণজয়ন্তী মেলা ও বীর মুক্তিযোদ্ধা সমাবেশসহ অন্যান্য অনুষ্ঠান আয়োজক বিষয়ক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।

এ সময় তিনি বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস ও মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত সাফল্য এবং অর্জনকে জাতির সামনে তুলে ধরতে হবে। সত্তর দশক থেকে শুরু করে মুক্তিযুদ্ধের সাফল্য ও অদ্যাবধি সরকারের সকল উন্নয়ন তুলে ধরতে হবে।স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে বাঙালী জাতির সর্বশ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা এবং মুক্তিযুদ্ধের ইতিহাস ও মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশের ৫০ বছরের সাফল্য ও অজর্নকে তুলে ধরতে আগামী ১৭ থেকে ২৩ মার্চ পর্যন্ত ৭দিন ব্যাপি মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার আয়োজন করা হচ্ছে। মেলায় সরকারি-বেসরকারিসহ বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহণ করার পাশাপাশি মেলায় স্টলসহ থাকছে। পরিচ্ছন্ন ও সুন্দরভাবে এই মেলার কার্যক্রম হোক।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহসিন মৃধার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এস এ এম ফজল-ই-খুদা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকদৃন্দ।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ