বরিশাল

বরিশালে যুবদলের বিক্ষোভ সমাবেশ

                         মঠবাড়িয়া সমাচার ১৩ মার্চ ২০২২ , ১২:০৫:৪০ প্রিন্ট সংস্করণ

               

নিজস্ব প্রতিবেদক ‍॥ কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও যুবদল ঢাকা বিভাগের টিম প্রধান জাকির হোসেন নান্নু বলেছেন, আজ সারাদেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির কারনে ৭২/৭৪ সালের মত দূঃভিক্ষ দেখা দেয়ার কারনে মানুষ এখন হা-হা-কার করছেন।

অবৈধ সরকারের প্রধান মন্ত্রী এখন ডিজিটাল চোর জন্ম দেয়ার কারনে তার বেয়াই একাই ২ হাজার কোটি টাকা পাচার করেছে অণ্যদিকে আওয়ামী লীগ দোসররা কত হাজার কোটি টাকা পাচার করেছে বুঝে নিতে হবে।

তিনি আরো বলেন আজ চালের বাজার উর্ধ্বগতি থাকার পরও দেশের কৃষকরা মজুরী পায় না। আমরা এই সরকারের কাছে কিছু চাই না। আমরা চাই এই সরকারের অবিলম্বে পদত্যাগ।

তাই আগামীতে এই মাফিয়া সরকারকে হটিয়ে দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে এদেশে রাজনৈতিক ব্যাক্তিদের নিয়ে দেশ পরিচালনা করার জন্য সকল যুবদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে আন্দোলনের মাঠে থাকার আহবান জানান।

রোববার কেন্দ্রীয় কর্মসূচি ঘোষনা অনুযায়ী বরিশাল জেলা (দক্ষিন) ও বরিশাল উত্তর জেলা যুবদলের আয়োজনে নগরীর সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের প্রধান অতিথির বক্ততায় তিনি একথা বলেন।

বরিশাল জেলা (দক্ষিণ) যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে ও জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলুর সঞ্চলনায় এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক ও (দপ্তর সম্পাদক) কামরুজ্জামান দুলাল, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাপদক ও বরিশাল জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড. এইচ.এম তছলিম উদ্দিন।

বিক্ষোভ সমাবেশে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, বরিশাল জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড. আকতার হোসেন মেবুল, উত্তর জেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহ।

এর পূর্বে সকাল থেকে দক্ষিণ জেলার বিভিন্ন উপজেলা ও বরিশাল উত্তর জেলার যুবদলের সদস্য ধানের র্শীষ সহ বিভিন্ন ডিসপ্লে ও ব্যানার মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করেন নেতাকর্মীরা।

আরও খবর

Sponsered content

আরও খবর: বরগুনা

                                   

কুয়েত প্রবাসীর বাড়িতে বিয়ের দাবিতে অনশন প্রবাসী নারীর

                             
                                   

বেতাগীতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

                             
                                   

বরগুনায় তিন ইটভাটায় ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা

                             
                                   

পাথরঘাটায় ক্লাস থেকে শিক্ষার্থীদের ধরে নিয়ে এমপির পক্ষে মিছিল

                             
                                   

কলেজছাত্রীকে অপহরণের চেষ্টা, অন্তঃসত্ত্বা চাচিসহ আহত ৪

                             
                                   

বামনা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রথম কমান্ডার মজিদ স্যার না ফেরার দেশে চলে গেলেন।

                             
ব্রেকিং নিউজ