বরিশাল

ভান্ডারিয়ায় মহা প্রসাদ বিতরণের মধ্য দিয়ে উৎসব সম্পন্ন

                         মঠবাড়িয়া সমাচার ১৩ মার্চ ২০২২ , ১০:৫৬:৩৯ প্রিন্ট সংস্করণ

               

পিরোজপুরের ভান্ডারিয়ায়য় রবিবার (১৩ মার্চ) অরুনোদয়ের পূর্বে কুঞ্জভঙ্গ, নগরকীর্তন, মধ্যাহ্নে মহাপ্রভুর ভোগরাগ ও শ্রীশ্রী গুরুদেবের ভোগরাগ শেষে আগত ভক্তদের মাঝে মহাপ্রসাদ বিতরণের মধ্য দিয়ে শেষ হয় পাঁচ দিন ব্যপি ধর্মীয় উৎসবের।

স্থানীয় দক্ষিণ ভান্ডারিয়া বামুনের হাওলা শ্রীগুরু সঙ্ঘ মন্দির প্রাঙ্গনে গত ৯মার্চ বুধবার প্রাতঃকালীন প্রার্থণা ও শ্রীগুরু বন্ধনার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। পাঁচ দিন ব্যপি ২৪প্রহর অখন্ড শ্রীশ্রী তারকব্র² মহানাম পরিবেশন করেন দেশের বিভিন্ন স্থান থেকে আগত শ্রীশ্রী দুর্গাপ্রশন্ন,নন্দন,জগৎবন্ধু, বাবা তারকনাথ,স্বামী বিবেকানন্দ ও গৌর গোপাল সম্প্রদায় ।

এতে অন্যান্যের মধ্যে জাতীয় পার্টি- জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো.গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার,হিন্দু,বৌদ্ধ,খৃষ্টাণ ঐক্য পরিষদের উপজেলা সভাপতি বীরেন্দ্র নাথ বসু, উপজেলা পুজা উদ্যাপন কমিটির সভাপতি কিরণ চন্দ্র বসু, হিন্দু,বৌদ্ধ,খৃষ্টাণ ঐক্য পরিষদের পৌর আহবায়ক বাবুল রায়, আয়োজক কমিটির সভাপতি সুজন দাসসহ এ উপজেলা ছাড়াও পার্শবর্তী বিভিন্ন উপজেলার কয়েকশত নারী-পুরুষ ভক্তবৃন্দ এ অনুষ্ঠান উপভোগ

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ