সারাদেশ

বরিশালে মহিলা দলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

                         মঠবাড়িয়া সমাচার ১৪ মার্চ ২০২২ , ১১:৩২:১৩ প্রিন্ট সংস্করণ

               

বাজারে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে ও সাবেক প্রধানমন্ত্রী মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল জাতীয়তাবাদী মহিলা দল বরিশাল মহানগর ও বরিশাল উত্তর জেলা মহিলা দল যৌথভাবে বিক্ষোভ সমাবেশ করেছে।

আজ সোমবার (১৪ই) মার্চ সকাল সাড়ে ১১ টায় সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ের সামনে একর্মসূচি পালন করে।

কেন্দ্রীয় মহিলাদলের নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাধারন সম্পাদিকা শামীমা আকবরের সভাপতিত্বে  বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিুরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ, জেলা কৃষকদল আহবায়ক এইচ.এম মহসিন আলম, সাবেক বিসিসি প্যানেল মেয়র তাছলিমা কালম পলি, পাপিয়া জেসমিন, হোসনে আরা বেগম বেবি, পাপিয়া জেসমিন, বিসিসি কাউন্সিলর জাহানারা বেগম, সেলিনা বেগম, রাসিদা বেগম। বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠান সঞ্চলনা করেন মহানগর মহিলাদল নেত্রী মারিয়া মুন্নি।

বিক্ষোভ সমাবেশ শেষে মহিলা দল নেত্রীরা দলীয় কার্যলয় থেকে মিছিল বেড় করার চেষ্ঠা করলে কোতয়ালী মডেল থানার আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা টাউন হল গেটের সামনে আটকে দিলে পরে তারা মিছিল নিয়ে দলীয় কার্যলয়ে ফিরে যান।

এসময় তারা বলেন, আজকের এই বিক্ষোভ আন্দোলন শুধু বিএনপির একা নয় সারা দেশব্যাপি সাধারন মানুষের আন্দোলনে রুপ নিয়েছে। তাই আমরা অনতিবিলম্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম সাধারন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার জন্য সরকারের আহবান জানাই।

বিক্ষোভ সমাবেশে অংশ নেওয়া মহানগর বিএনপি নেতৃবৃন্দ ও মহিলাদল নেতৃবৃন্দরা সয়াবিন তেলের খালি বোতল সহ বিভিন্ন কাচা সবজি হাতে নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ