সারাদেশ

পুঠিয়ায় ভয়াবহ অগ্নিকান্ড সর্বস্বান্ত পরিবার

                         মঠবাড়িয়া সমাচার ১৫ মার্চ ২০২২ , ৩:৪২:২২ প্রিন্ট সংস্করণ

               

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর পুঠিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে সর্বস্বান্ত হয়ে পড়েছে একটি পরিবার। সোমবার দিবাগত রাত্রি আনুমানিক ৩টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের বারপাখিয়া পূর্বপাড়া গ্রামের সুকেন মন্ডলের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।
এলাকাবাসীদের সূত্রে জানা গেছে, বারপাখিয়া পূর্বপাড়া গ্রামের সুকেন মন্ডলের গোয়াল ঘরের মশার কয়েল থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে।
তবে সুকেন মন্ডল অভিযোগ করে বলেন, কেউ শত্রুতা করে গোয়াল ঘরে পেছনে থাকা পাটশালায় আগুন ধরিয়ে দিয়েছে। ভয়াবহ এই অগ্নিকান্ডে সুকেন মন্ডলের বসতভিটা এবং গোয়ালঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। ঘরে থাকা আসবাবপত্র, একটি মোটরসাইকেল, ফ্রিজ, বাক্সসহ মূল্যবাহ জিনিপত্র পুড়ে গেছে। এছাড়াও গোয়াল ঘরে থাকা একটি গরু, দুইটি ছাগল আগুনে পুড়ে মারা গেছে। গোয়ালে থাকা অন্য গরুগুলো রক্ষা করতে পারলেও তাদের অবস্থা আশঙ্কাজনক।
এব্যাপারে পুঠিয়া ফায়ার সার্ভিস ইন্সেপেক্টর আরিফুল ইসলাম বলেন, আমারা ঘটনাস্থালে গিয়ে কোন জলাধার না পয়ে কাজ করতে পারিনি। বাড়িতে যাওয়ার রাস্তার সরু হওয়ায় আমাদের পানিবাহী গাড়িও সেখানে নিতে পারা যায়নি। একারণে অগ্নিকান্ডের ক্ষয়ক্ষতির পরিমান নিরুপণ করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ