সারাদেশ

মোবাইল গেমস ছেড়ে মাঠে আসার আহ্বান

                         মঠবাড়িয়া সমাচার ১৮ মার্চ ২০২২ , ১১:১৩:০৭ প্রিন্ট সংস্করণ

               

বরিশালের বাবুগঞ্জ থানার (ওসি)অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান যুবসমাজের প্রতি মোবাইল ছেড়ে মাঠে আসার আহ্বান জানিয়েছেন। বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব কৃতক আয়োজিত প্রয়াত সাংবাদিক হুমায়ুন কবির স্মৃতি নাইট মিনি ক্রিকেট টূর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

১৭ মার্চ সন্ধ্যায় বাবুগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে তিনি আরো বলেন মন, শরীর ভালো রাখতে ও মাদক থেকে খেলাধুলার কোন বিকল্প নেই। আমি বাবুগঞ্জ থানায় ব্যাডমিন্টন গ্রাউন্ড তৈরি করে ইতিমধ্যে সকলের অংশগ্রহণে দুটি টূর্নামেন্ট শেষ করেছি। আশা করি সাংবাদিকদের আয়োজনে এই ক্রিকেট টূর্নামেন্ট সফল ভাবে শেষ হবে। অপ্রীতিকর সকল ঘটনা এড়াতে ও বিবিধ সকল বিষয়ে আয়োজকদের আমি সার্বিক সহযোগীতা করবো।

অনুষ্ঠানে বাবুগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠিতা সভাপতি প্রয়াত সাংবাদিক হুমায়ুন কবিরের স্মৃতি চারণ করে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, উপজেলা আওয়ামীলীগের সদস্য গোলাম কিবরিয়া।

অনুষ্ঠানে বাবুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জহিরুল হাসান অরুন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন’র পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মাইনুল হাসান পারভেজ মৃধা, বিশিষ্ট্য ব্যবসায়ী সাকিল মাহমুদ,ফরিদ হোসেন,  উপজেলা প্রেসক্লাব’র সিনিয়র সহ সভাপতি হাফেজ সাইফুল ইসলাম, সহ সভাপতি আক্তার হোসেন খোকা, সাইফুল রহিম, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাবেক সাংগঠনিক মোহাম্মদ আলী, সহ সাংগঠনিক মহিবুল ইসলাম সোহাগ, রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আবুল কালাম, সাংবাদিক আল আমিন। খেলা পরিচালনায় ছিলেন এনসান, পারভেজ,নাইম, আসলাম, সোহেল প্রমুখ।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ