বিনোদন

আলিয়ার সঙ্গে শিগগিরই বিয়ে, বললেন রণবীর

                         মঠবাড়িয়া সমাচার ৩০ মার্চ ২০২২ , ৫:১৩:০৬ প্রিন্ট সংস্করণ

               

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন চলছে। ২০২০ সালেই তাদের বিয়ে করার কথা ছিল। তবে ওই বছর রণবীরের বাবা ঋষি কাপুর মারা যান। সে কারণে বিয়ের পরিকল্পনা বাতিল করে দুই পরিবার।

এরপর দু’জনের কর্মব্যস্ততা ও করোনার কারণে বিয়ের সময় পিছিয়েছে। তবে আর বেশিদিন অপেক্ষা নয়। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর-আলিয়া। খবরটি নিজ মুখে জানিয়েছেন রণবীর কাপুর।

বৃহস্পতিবার (৩১ মার্চ) আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ‘শর্মাজি নামকিন’। এই সিনেমার কাজ চলাকালীন মারা যান ঋষি কাপুর। যার ফলে তার চরিত্রে বাকি অংশে অভিনয় করেন পরেশ রাওয়াল।

সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানেই প্রয়াত বাবার পক্ষ থেকে অংশ নেন রণবীর। ওই আয়োজনে সাংবাদিকরা তার কাছে বিয়ের প্রসঙ্গে জানতে চান।

উত্তরে রণবীর বলেন, ‘আমি তারিখটা বলব না। কারণ এটা একটা সংবাদ সম্মেলন। বিয়ের তারিখ বলার জায়গা নয়। কিন্তু আমার আর আলিয়ার তাড়াতাড়ি বিয়ে করার ইচ্ছা আছে। এটুকুই বলতে পারি, আমরা শিগগিরই বিয়ে করছি।’

রণবীর ও আলিয়া জুটি বেঁধে প্রথমবারের মতো অভিনয় করেছেন একটি সিনেমায়। যেটার নাম ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জি পরিচালিত এই বিগ বাজেট সিনেমা মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর। ধারণা করা হচ্ছে, সিনেমাটি মুক্তির পরই বিয়ে করবেন রণবীর-আলিয়া। আবার কারো কারো মতে, এর আগেই বিয়েটা সেরে ফেলবেন তারা।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ