খেলাধুলা

ছয় ক্যাটাগরির ব্যক্তিরা পাবেন বাফুফের দেওয়া বিশ্বকাপ টিকিট

                         মঠবাড়িয়া সমাচার ১১ এপ্রিল ২০২২ , ৩:৩০:১১ প্রিন্ট সংস্করণ

               

কাতার বিশ্বকাপের টিকিট বণ্টন নিয়ে বাফুফে ইতোমধ্যে কমিটি গঠন করেছে। আজ (সোমবার) টিকিট ক্রয়ের ব্যাপারে কিছু নীতিমালা ও নির্দেশনা জারি করেছে। এই নীতিমালায় সাধারণ ফুটবলপ্রেমীদের টিকিট ক্রয়ের সুযোগ নেই। ফুটবলসংশ্লিষ্টদের মধ্যে এই টিকিট বণ্টন হবে।

বাফুফে ছয়টি ক্যাটাগরির ব্যক্তিবর্গের মধ্যে টিকিট বণ্টন করবে। ক্যাটাগরির প্রথমেই রাখা হয়েছে বাফুফে নির্বাহী কমিটিকে, এরপর বাফুফে অধিভুক্ত সংস্থাগুলো, ক্লাব কর্মকর্তাবৃন্দ, বাফুফের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানসমূহ, বাফুফেতে কর্মরত কর্মকর্তাবৃন্দ ও জাতীয় দলের বর্তমান এবং সাবেক ফুটবলারবৃন্দ। এই ছয় ক্যাটাগরির যে কেউ টিকিটের জন্য আবেদন করতে পারবেন।

১২-১৯ এপ্রিল এই ছয় ক্যাটাগরির ব্যক্তিবর্গদের বাফুফের অ্যাকাউন্টে ম্যাচ টিকিটের জন্য অগ্রিম অর্থ প্রদান করতে হবে। সঙ্গে পাসপোর্টের কপি, ছবিও দিতে হবে। একজন আবেদনকারী সর্বোচ্চ দুই টিকিটের জন্য আবেদন করতে পারবেন। আবেদন করলেই মিলবে না। সীমিত সংখ্যক টিকিট পাওয়ায় অনেক আবেদনকারীই টিকিট প্রাপ্তি থেকে বঞ্চিত হবেন। যারা টিকিট পাবেন না তাদের অর্থ ফেরত দেওয়া হবে।

টিকিটের সংখ্যা সম্পর্কে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, ‘আমরা বিশ্বকাপের নন পার্টিসিপেটিং দেশ হিসেবে টিকিট পাচ্ছি। আমাদের টিকিটের সংখ্যা ২০০-২৫০ হতে পারে।’

আবার টিকিট পাওয়ার পরেও কিছু শর্ত রয়েছে বাফুফের। টিকিট পেলেও ভিসার বিষয়ে বাফুফে দায়িত্ব নেবে না। পাশাপাশি টিকিট পাওয়ার এটি হস্তান্তর করা যাবে না।

আরও খবর

Sponsered content

ব্রেকিং নিউজ